সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অবশেষে একসঙ্গে শাকিব-অপু

অবশেষে একসঙ্গে শাকিব-অপু

শেরপুর নিউজ ডেস্ক: শোবিজে বছরখানেক ধরেই গুঞ্জন- আবারও এক হচ্ছেন সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। অবশেষে সে রকমই হয়েছে, তবে তা বিবাহিত জীবনে নয়; ব্যবসায়িক ক্ষেত্রে। একই পথে হাঁটছেন এই দুই তারকা। বিচ্ছেদের ছয় বছর পেরিয়ে আবার মিলিত হয়েছেন একই বৃত্তে। আর তাদের দু’জনের ব্যবসায়ী পরিচয়জুড়ে রয়েছে একই প্রতিষ্ঠান।

গেল ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় ‘হারল্যান’র নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু।

সেসময় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘আমার ওপর শাকিবের আস্থা-ভরসা অনেক বেশি। ও (শাকিব খান) জানে, আমি কিছু করতে চাইলে সেটা নিশ্চয়ই পারব।’

এই খবরে ব্যবসায়ী অপুকে শুভকামনা জানান শাকিব। তবে ভক্তরা তখনও আন্দাজ করতে পারেননি অপুর ‘হারলান’ কোম্পানির পরিচালক আর কেউ নন, শাকিব খান নিজেই।

অবশেষে গেল ২০ জানুয়ারি বিষয়টি ভক্তদের কাছে পরিষ্কার হয়। এদিন রিমার্ক ও হারল্যানের আনুষ্ঠানিক ঘোষণায় জানা যায়, এ প্রতিষ্ঠানের পরিচালক পদে থাকছেন স্বয়ং শাকিব খান। এমন খবর পেয়ে শাকিব-অপু ভক্তরা যখন খুশিতে ভাসছে, ঠিক সেই মুহূর্তে ভক্তদের খুশির পরিমাণ আরও বাড়িয়ে দিয়ে শাকিব ঘোষণা দেন, এ প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিব গণমাধ্যমে বলেন, ‘শুভেচ্ছাদূত হিসেবে দেশের বিভিন্ন জায়গায় গত ১ বছর ধরে রিমার্ক ও হারল্যানের বিভিন্ন স্টোর উদ্বোধন করছেন অপু। চলতি বছর রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নিজের বুটিক হাউস ও রেস্টুরেন্টের সঙ্গে একটি হারল্যান স্টোরের মালিকানা নেন।’

এর আগে, অপুর সিনেমা প্রযোজনাতেও পাশে থাকতে দেখা গেছে শাকিবকে। তাতে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসঙ্গে না হাঁটলেও বাকি সব পথেই একসঙ্গে হাঁটছেন তারা।

Check Also

অস্কারে যাচ্ছেন  প্রিয়াঙ্কা চোপড়া

শেরপুর ডেস্ক: ৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 11 =

Contact Us