সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

ধুনটে ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

 

 

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার ধুনটে আব্দুল মান্নান (৬০) নামে এক কৃষক তার ছেলে খোকন মন্ডলের লাঠির আঘাতে প্রাণ হারিয়েছেন। নিহত আব্দুল মান্নান উপজেলার চালাপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে। গত সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে চালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জমিজমা বিক্রি করে ছেলে খোকন মন্ডলকে মালয়েশিয়া পাঠিয়েছিলেন তার বাবা আব্দুল মান্নান। ১০বছর মালয়েশিয়া থেকে প্রায় এক বছর আগে দেশের বাড়িতে ফিরে আসেন। কিন্ত তার বাবাকে কোন টাকা পয়সা দিতে পারেনি।

বাবা টাকা পয়সার হিসেব চাইলে দিতে পারে না। অভাব অনটনের সংসারে পারিবারিক বিরোধের সৃষ্টি হয়। পারিবারিক চাপে বেকারের জীবনে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন খোকন। তাকে পরিবারের পক্ষ থেকে চিকিৎসা করেও সুস্থ করতে পারছেন না।

গত সোমবার বিকেলের দিকে পারিবারিক বিভিন্ন বিষয়য়াদি নিয়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে খোকনের হাতে থাকা লাঠির আঘাতে তার বাবা আব্দুল মান্নান আহত হন। স্বজনরা তাকে দ্রুত ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আব্দুল মান্নানের ভাই শাহীন মন্ডল বলেন, মালেয়শিয়া চাকরি করে বাড়িতে বাবার কাছে কোন টাকা পাঠাতে পারেনি। খোকন বাড়িতে ফেরার পর এ বিষয়টি নিয়ে পারিবারিক ভাবে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায়ে খোকন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।

এ অবস্থায় বাবা ও ছেলের মধ্যে বিবাদের এক পর্যায়ে খোকনের লাঠির আঘাতে তার বাবা মারা গেছেন। ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিকেল অফিসার আশরাফ আলী বলেন, আব্দুল মান্নানের মাথায় লাঠির আঘাত রয়েছে। তাকে চিকিৎসার করার সুযোগ পাওয়া যায়নি। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, পারিবারিক কলহের কারণে ছেলের লাঠির আঘাতে বাবা নিহত হয়েছেন। এ ঘটনায় ছেলেকে আটকের চেষ্টা চলছে।

Check Also

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

শেরপুর ডেস্ক: বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 12 =

Contact Us