সর্বশেষ সংবাদ
Home / স্বাস্থ্য / দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার: পলক

দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করছে সরকার: পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি: ডাক, টেলিযোগাযোগ তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিগত দিনে মানুষের সবচেয়ে বড় সমস্যা ছিল স্বাস্থ্যসেবা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার ছিল না। জটিল রোগের চিকিৎসা ছিল না, আধুনিক চিকিৎসা সরঞ্জাম ছিল না।

কোন প্রকার সার্জারির ব্যবস্থা ছিল না। একটা মাত্র অ্যাম্বুলেন্স ছিল। ডায়াবেটিকসহ যে কোন জটিল রোগের পরীক্ষা ও চিকিৎসার জন্য আমাদের সিংড়াবাসীকে নাটোর ও রাজশাহীতে যেতে হতো। ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সিংড়ায় একটি ডায়াবেটিক হাসপাতাল নির্মাণের উদ্যোগ গ্রহণ করি।

সিংড়া ডায়াবেটিক হাসপাতাল সিংড়াবাসীর আধুনিক চিকিৎসার ক্ষেত্রে আস্থা ও ভরসায় পরিণত হয়েছে। রোববার (২১ জানুয়ারি) সকালে সিংড়া ডায়াবেটিক সমিতির চক্ষু ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীতকরণ এবং একটি মা ও শিশু বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করার কথা জানান।

ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর ড. আশরাফুল ইসলাম, সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাস প্রমুখ।

Check Also

অবৈধ হাসপাতালের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান

শেরপুর নিউজ ডেস্ক: সারা দেশে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে হাসপাতাল, ক্লিনিক, ব্লাড ব্যাংক। পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − one =

Contact Us