সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী পালন

শেরপুরে জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী পালন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাস্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। শুক্রবার (১৯জানুয়ারি) বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু।
সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু, উপজেলা বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম হিরু বিএনপি নেতা জিএম মোস্তফা কামাল, হাফিজুর রহমান হাফিজ, মোস্তাফিজার রহমান নিলু, মো. বদিউর রহমান, আব্দুল ওহাব, মামুনুর রশিদ আপেল, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন, শাহাবুল করিম, আবু রায়হান, মহিলা দল নেত্রী নাসরিণ আক্তার পুটি, আফরোজা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। পরে শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়। এদিকে একইদিন সন্ধ্যায় পৌর বিএনপির উদ্যোগে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে অনুরুপ কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (১৯জানুয়ারি) সন্ধায় পৌর বিএনপির উদ্যোগে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ জুয়েল এর সঞ্চালনায় সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম, এ্যাডভোকেট আমিনুল ইসলাম শাহিন, বিএনপি নেতা হাসানুল মারুফ শিমুল, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মন্ডল, পৌর বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক রাহুমা ইসলাম রিচি, যুবদল নেতা আয়োব আলী মন্ডল, রাফি আল আমিনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =

Contact Us