সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ব্যক্তিগত ভিডিও ফাঁস, গ্রেপ্তার হতে পারেন‘ড্রামা কুইন’ রাখি!

ব্যক্তিগত ভিডিও ফাঁস, গ্রেপ্তার হতে পারেন‘ড্রামা কুইন’ রাখি!

শেরপুর নিউজ ডেস্ক: ব্যক্তিগত ভিডিও ফাঁসের অভিযোগে বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মামলা করেছিলেন তার সাবেক স্বামী আদিল খান দুরানি। সেই মামলায় রাখির জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত। ফলে যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন এই অভিনেত্রী-মডেল।

গত ৮ জানুয়ারি অতিরিক্ত দায়রা বিচারক, শ্রীকান্ত ওয়াই ভোসলে রাখির জামিনের আবেদন প্রত্যাখ্যান করেন। ১২ জানুয়ারি আদালেতের সেই আদেশ ভারতীয় গণমাধ্যমের কাছে আসে।

আদালতের আদেশে বলা হয়েছে, রাখি সাওয়ান্তের কার্যকলাপ শুধু অপরাধমূলকই নয়, তার দ্বারা প্রকাশ্যে আনা বিষয়বস্তু অশ্লীলতায় ভরা। ঘটনার তথ্য়, অভিযোগ ও পরিস্থিতি বিবেচনা করে দেখা গেছে এই মামলায় আগাম জামিন পাওয়ার যোগ্য নন রাখি।

বিচারক জানিয়েছেন, রাখি সাওয়ান্তের এর আগেও অপরাধমূলক ইতিহাস রয়েছে। তার বিরুদ্ধে একই ধরনের অপরাধের জন্য আরও একটা মামলা বিচারাধীন ছিল।

এর আগে, গত ২৫ আগস্ট একটি টেলিভিশন শো চলাকালীন নিজের মোবাইল ফোন থেকে আদিলের সঙ্গে তার অন্তরঙ্গ মূহূর্তের ভিডিও দেখিয়েছিলেন রাখি।

আদিলের দাবি , ২৯ মিনিট ২৫ সেকেন্ড এবং ২৩ মিনিট ২২ সেকেন্ডের দুটি ভিডিও তুলে ধরেছিলেন রাখি সেদিন। এরপর ১৮ অক্টোবর আদিল অভিনেত্রীর বিরুদ্ধে মামলা করেন।

আগাম জামিনের জন্য আবেদন করে রাখি যুক্তি দিয়েছিলেন, তার সাবেক স্বামীর ওপর বিশ্বাস হারিয়ে এমনটি করেছিলেন তিনি। ভিডিওগুলো টিভিতে প্রদর্শিত হলেও, প্রকৃত বিষয়বস্তু সেখানে দেখানো হয়নি বলে জানান তিনি।

রাখি দাবি করেন, যদি তার বিরুদ্ধে মামলা হয়, তবে তার সাবেক স্বামী আদিলকেও অভিযুক্ত হিসেবে দাঁড় করানো উচিত। কারণ, তিনি ভিডিওগুলি রেকর্ড করেছিলেন। তবে আদালতে রাখির এ যুক্তি ও দাবি ধোপে টেকেনি।

পাবলিক প্রসিকিউটর আরসি সাভলে রাখি সাওয়ান্তের আবেদনের বিরোধিতা করে বলেন, তিনি শুধুই টিভি শোতে আপত্তিকর ভিডিওসংবলিত ফোনটি প্রদর্শন করেননি, বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে ওই ভিডিওগুলো শেয়ার করেছেন এবং লিঙ্কগুলো ফরোয়ার্ড করেছেন।

 

এর পর রাখির জামিনের আবেদন খারিজ করে দেন আদালত। যদিও আদালতে জামিন খারিজের পর কোনো প্রতিক্রিয়া দেননি রাখি সাওয়ান্ত।

 

রাখি ভক্তদের মাঝে প্রশ্ন জেগেছে, স্বামী আদিলকে জেল খাটানোর ফল কি তবে এবার ভুগতে হবে রাখিকে? গ্রেপ্তার হবেন রাখি!

Check Also

ঢাকায় পৌঁছেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা 

শেরপুর ডেস্ক: ঢাকায় পৌঁছেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

Contact Us