সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বাংলা সিনেমায় শাহরুখ খান!

বাংলা সিনেমায় শাহরুখ খান!

শেরপুর নিউজ ডেস্ক: বডিউডের কিং খান হিসেবে পরিচিত শাহরুখ খান। ঝুঁলিতে রয়েছে নানা পুরস্কার আর অর্জন। অভিনয় করেছেন ‘পাঠান’ ও ‘জওয়ান’ ‘ডানকির’ মতো দর্শকদের কাছে বাজিমাত হওয়া সিনেমা। রোমান্টিক নায়ক হিসেবেও রয়েছে বিশ্বজোড়া খ্যাতি।

বলিউডের কিং হলেও বাংলাদেশে তার ভক্ত কম নয়। নতুন সিনেমা মুক্তি পেলে হলগুলোতে সৃষ্টি হয় উপচে পড়া ভিড়। তবে এবার সামনে এসেছে নতুন খবর। ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ খ্যাত শাহরুখ খানকে দেখা যেতে পারে বাংলাদেশের সিনেমায়!
আলোচিত এ নায়ক ২০১০ সালে প্রথম বাংলাদেশে এসেছিলেন। ওই সময়ে ঢাকায় একটি কনসার্টে অংশ নিয়েছিলেন তিনি। অন্তর শোবিজের হাত ধরেই তার বাংলাদেশে আসা। বলিউডের এ কিংয়ের মাধ্যম পরিচয় পেয়েছিল অন্তর শোবিজ। দীর্ঘ ২০ বছরের চেষ্টার পর প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী তাকে আনতে পেরেছিলেন।

সেই অন্তর শোবিজ এবার নির্মাণ করছে ‘অপারেশন জ্যাকপট’। এটিতে বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। ইতোমধ্যে ছবিটির শুটিংও শুরু হয়েছে।
শুটিংয়ের মাঝেই একটি বেসরকারি টিভির সাথে কথা বলেন স্বপন চৌধুরি। তিনি জানান, বেশ বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে অপারেশন জ্যাকপট। নতুন আর বড় কিছু করা অন্তর শোবিজের অভ্যাস। এজন্যই আমরা শাহরুখ খানকে বাংলাদেশে আনতে পেরেছিলাম।

শাহরুখ খানকে নিয়ে চলচ্চিত্র করার পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, যে যেই সেক্টরে কাজ করে সবার ইচ্ছা থাকে নতুন আর আনকমন কিছু করার। সেই জায়গা থেকে আমারও ইচ্ছা আছে আবার বড় কিছু করার। সেখান থেকে বলতে গেলে শাহরুখসহ আরও যারা আর্টিস্ট আছেন তাদের নিয়েও কাজ হতে পারে।

Check Also

রাজনীতিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী এষা

শেরপুর ডেস্ক: সম্প্রতি সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 6 =

Contact Us