সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / জনগণকে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান ৩১ বিশিষ্টজনের

জনগণকে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান ৩১ বিশিষ্টজনের

শেরপুর নিউজ ডেস্ক: এবারের জাতীয় সংসদ নির্বাচনে স্ব-উদ্যোগে নিজ নিজ ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সাংবিধানিক দায়িত্ব এবং নাগরিক অধিকার প্রয়োগের জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন দেশের ৩১ জন নাগরিক। সম্প্রতি বীর মুক্তিযোদ্ধা ও সংস্কৃতিজন নাসির উদ্দীন ইউসুফের সই করা এক বিবৃতিতে দেশবাসীর কাছে এ আহ্বান জানান তারা।

বিবৃতিতে তারা বলেন, শান্তিপূর্ণ পরিবেশে, নিরপেক্ষভাবে ভোটের আয়োজন করা এবং ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনমতের সরকার প্রতিষ্ঠা ছাড়া গণতন্ত্রে আর কোনো বিকল্প নেই। তাই সব ষড়যন্ত্র, অপপ্রচার, মিথ্যাচার, ভয়ভীতি প্রদর্শনকে উপেক্ষা করে উৎসবমুখর পরিবেশে সবাইকে গণতান্ত্রিক প্রক্রিয়া এবং সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় আগামী ৭ জানুয়ারি ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানানো হয়।

বিবৃতিদাতারা হলেন সৈয়দ হাসান ইমাম, ড. অনুপম সেন, রামেন্দু মজুমদার, ডা. সারোয়ার আলী, ফেরদৌসী মজুমদার, ড. আবুল বারকাত, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকী, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, নাসিরুদ্দিন ইউসুফ, ম. হামিদ, গোলাম কুদ্দুছ, ড. মুহাম্মদ সামাদ, পীযুষ বন্দোপাধ্যায়, ড. জামাল উদ্দীন, কেরামত মাওলা, সেলিনা হোসেন, সারা যাকের, শিমূল ইউসুফ, শিল্পী নিসার হোসেন, মিলন কান্তি দে, সুজেয়শ্যাম, আশরাফুল আলম, লায়লা হাসান, মিনু হক, রাসুল ইসলাম আসাদ, শ্যামল দত্ত, আবদুস সেলিম, আহকাম উল্লাহ, অধ্যাপক নূর মোহাম্মদ তালুকদার, অধ্যাপক নিজাম উদ্দীন ভূঁইয়া, ড.নিম চন্দ্র ভৌমিক, ডা. নাজহাত চৌধুরি।

Check Also

কারগার থেকে পালানো ৩৮৯ বন্দির আত্মসমর্পণ, ৩ জঙ্গি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: নরসিংদী জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া বন্দিদের মধ্যে ৩৮৯ জন আত্মসমর্পণ করেছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 12 =

Contact Us