সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিজিবি ও পুলিশের টহল কার্যক্রম শুরু

শেরপুরে বিজিবি ও পুলিশের টহল কার্যক্রম শুরু

শেরপুর নিউজ ডেস্ক:দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে বগুড়া শেরপুরে টহল কার্যক্রম শুরু করেছে বিজিবি ও পুলিশ। এই দুই বাহিনীর সমন্বিত টহলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম।

সোমবার বিকাল ৫ ঘটায় শেরপুর উপজেলার পৌরশহরের শেরপুর-ধুনট মহাসড়কের ধুনট মোর এলাকা থেকে এই টহল কার্যক্রম শুরু হয়। এ সময় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম (রেজা), বিজিবি কর্মকর্তা, আনসার ভিডিপি কর্মকর্তা, শেরপুর থানার পুলিশ সদস্য বিজিবি সদস্য, আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম রেজাউল করিম জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্বিঘ্নে অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ি এই কার্যক্রম শুরু হয়েছে। এই সমন্বিত বাহিনী এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ও ভোট কেন্দ্র পরিদর্শন করবে। তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য আহবান জানান। আচরণবিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 11 =

Contact Us