সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মায়ের জন্মদিনে দামি গাড়ি উপহার দিলেন রোনালদো

মায়ের জন্মদিনে দামি গাড়ি উপহার দিলেন রোনালদো

শেরপুর নিউজ ডেস্ক: ৩১ ডিসেম্বর ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর মায়ের জন্মদিন। প্রিয় মায়ের ৬৯তম জন্মদিন পালনের জন্য সৌদি আরব থেকে নিজ দেশ পর্তুগালে ছুটে গেছেন সিআরসেভেন। বিশেষ দিনটা রাঙিয়ে তুললেন দারুণভাবে। পৃথিবীতে মায়ের আগমনের দিনে তার হাতে তুলে দিয়েছেন বিলাসবহুল গাড়ির চাবি।

রোববার (৩১ ডিসেম্বর) বিদায়ী বছরের শেষ দিনে ছিল রোনালদোর মা মারিয়া দোলোরেস অ্যাভেইরোর ৬৯তম জন্মদিন। আর নিজের মায়ের স্পেশাল মুহূর্তকে রাঙিয়ে তুলতে বিলাসবহুল পোরশে গাড়ি উপহার দিলেন আল নাসর তারকা।

মায়ের জন্মদিনকে রাঙিয়ে তুলতে সৌদি আরব থেকে নিজ দেশে পাড়ি জমান ফুটবল মহাতারকা। ছেলের কাছ থেকে এমন উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ৬৯ বছর বয়সী মারিয়া দোলোরেস অ্যাভেইরো। মায়ের জন্মদিনের বিশেষ এই মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে প্রকাশ করেন রোনালদোর বোন কাতিয়া অ্যাভেইরো।

টুইটারে দেওয়া এক পোস্টে ভাই রোনালদোর প্রশংসাও করেন কাতিয়া। তিনি লিখেন, ‘তিনি (মা) ভীষণ খুশি। এটি এ কারণে, তার ছেলে তাকে মনে রেখেছে; দামি উপহারের কারণে নয়।’

সৌদি প্রো লিগে আল তাওনের বিপক্ষে ম্যাচটি শেষ করেই মধ্যরাতে জন্মস্থান মাদুইরোতে ফিরে যান রোনালদো। সেখানে গিয়েই মাকে চমকে দেন সিআরসেবেন।

রোনালদো অবশ্য এবারই প্রথম মাকে উপহার দেননি; গত বছরের মা দিবসে দোলোরেসকে একটি মার্সিডিজ গাড়ি দিয়েছিলেন। এর আগে ২০২০ সালেও মাকে আরেকটি গাড়ি উপহার দেওয়ার খবর এসেছিল সংবাদমাধ্যমে। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ারের মায়ের বিশাল অবদানের কথা তুলে এনেছিলেন। ক্যারিয়ারে নানা ধাক্কার পরও হার না মানার মানসিকতায় ঘুরে দাঁড়ানোও মায়ের কাছেই শিখেছেন বলে জানিয়েছেন সেসব সাক্ষাৎকারে।

Check Also

তাসকিনের বদলে যাওয়ার গল্প

  শেরপুর ডেস্ক: ইংল্যান্ড ও ওয়েলসের যৌথ আয়োজনে ২০১৯ সালে মাঠে গড়িয়েছিল ১২তম ওয়ানডে বিশ্বকাপ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 11 =

Contact Us