সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন

মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন

 

শেরপুর নিউজ ডেস্ক: ভারতীয় চলচ্চিত্রে অনন্য জনপ্রিয় একটি নাম মাধুরী দীক্ষিত। একদিকে তার অভিনয় শৈলী, অপর দিকে এই ৫৬ বছর বয়সেও অপরূপ রূপের ঝলক। এত এত অভিনেত্রীর ভীরে এখনো অনন্য মাধুরী। অভিনয়ের পাশাপাশি এবার রাজনীতিতেও দেখা যাবে এ অভিনেত্রীকে। ভারতীয় সংবাদ মাধ্যম এবিপি তাদের এক প্রতিবেদনে এমনি এক গুঞ্জনের কথা জানিয়েছে।

ইতিমধ্যেই মহারাষ্ট্রের উপ-প্রধানমন্ত্রী অজিত পওয়ার এবং বিজেপি নেতা আশিস শেলারদে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন বলে শোনা যায়। তবে বিজেপির পক্ষ থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে এবার তার রাজনীতিতে যোগ দেওয়ার পরিকল্পনা নিয়ে মুখ খুললেন, খোদ মাধুরী।

সম্প্রতি মাধুরী দীক্ষিত এবং তার স্বামী ডাক্তার শ্রীরাম নেনে একটি সাক্ষাৎকারে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হন। রাজনীতিতে দেখা যাবে মাধুরীকে এমন প্রশ্ন করা হলে অনেকটা বিরক্তির সুরে তিনি জানান, রাজনীতিতে তার কোনো আগ্রহ নেই।

মাধুরী আরও জানান, যখনই নির্বাচনের সময় আসে, তখনই তাকে নিয়ে এ ধরনের গুজব ছড়ানো হয়। এ সাক্ষাৎকারেই মাধুরী দীক্ষিতের স্বামী ডাক্তার শ্রীরাম নেনে বলেন, ‘আমরা প্রত্যেককে সমর্থন করি, আমরা নিরপেক্ষ। কিন্তু কেউ ভালো কাজ করলে তাকে সমর্থন করা উচিত।’

চলতি বছরে গণেশ পূজার সময় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মুম্বাই আসেন। তারপর থেকেই কথা রটে যায় যে মাধুরী এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন।

তারকাদের রাজনীতিতে যোগদান যদিও নতুন কোনো ঘটনা নয়। কিন্তু মাধুরী এ প্রসঙ্গে বলেন, ‘আমার রাজনীতিতে প্রবেশের সম্ভাবনা সম্পর্কে যে আলোচনা হচ্ছে তা আমি জানি। কিন্তু এসব নিছকই রটনা। কোনো রাজনৈতিক দলের হয়ে ভোটে লড়ার কোনোরকম ইচ্ছাই আমার নেই।’

Check Also

অস্কারে যাচ্ছেন  প্রিয়াঙ্কা চোপড়া

শেরপুর ডেস্ক: ৯৬তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকায় সেরা প্রামাণ্যচিত্র বিভাগে জায়গা করে নিয়েছে ‘টু কিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 9 =

Contact Us