সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / তরুণদের সঙ্গে সাইকেল চালালেন চিত্রনায়ক ফেরদৌস

তরুণদের সঙ্গে সাইকেল চালালেন চিত্রনায়ক ফেরদৌস

শেরপুর নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বর্তমানে প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে একটি সাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন তিনি।। তার সঙ্গী হয়েছেন শখানেক সাইক্লিস্ট।

জিগাতলার জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটালের সামনে থেকে ‘ধানমণ্ডি ট্যুরিস্ট সাইক্লিস্ট’-এর সঙ্গে সাইকেল চালিয়েছেন ফেরদৌস। এরপর সংবাদমাধ্যমে কথা বলেন তিনি।

চিত্রনায়ক জানান, পরিবেশ ও স্বাস্থ্য সচেতনতায় উদ্বুদ্ধ করতেই এই উদ্যোগ। একটা গ্রিন ঢাকা গড়ার স্বপ্ন দেখেন তিনি।

ফেরদৌস বলেন, আমার আসনটা সবুজ করতে চাই। তা ছাড়া সাইকেল চালালে শরীর ও মন দুটোই সুস্থ থাকে। তাই তরুণদের নিয়ে এমন উদ্যোগ নিয়েছি।

তিনি আরও বলেন, ‘নাগরিকদের সুস্বাস্থ্য ও সুন্দর পরিবেশের জন্য সাইক্লিং একটি দারুণ উদ্যোগ। পাশাপাশি এই আসনের যানজট নিরসনে একটি চমৎকার বাহন হতে পারে এটি। আমি দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপসকে সঙ্গে নিয়ে একটি সাইক্লিং পরিবেশ গড়ে তোলার চেষ্টা করব’।

এ সময় বাংলাদেশ ট্যুরিস্ট সাইক্লিস্টের প্রধান সমন্বয়কারী আমিনুল ইসলাম, আমরা ধানমণ্ডিবাসীর সমন্বয়ক দিদার হোসেন পাটোয়ারী, এম এস গ্রুপের ড্রিম লিডার মোহাম্মদ আলী রিমন, ধানমণ্ডি ট্যুরিস্ট সাইক্লিস্টের প্রাণ গোপাল সাকিব, কেরানীগঞ্জ সাইক্লিস্ট সজলসহ ছিলেন আরও সাইক্লিস্ট। পরে সাতমসজিদ রোড ধরে এগোয় এই শোভাযাত্রা। এ সময় চারপাশে ভিড় জমে। পথচারী থেকে শুরু করে অনেকেই চিত্রনায়কের সঙ্গে সেলফি তুলেছেন। উপস্থিত সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন ফেরদৌস।

Check Also

ফের ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন

শেরপুর ডেস্ক: প্রায় ১৬ বছর আগে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন দেশের কিংবদন্তী শিল্পী সাবিনা ইয়াসমিন। সে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − thirteen =

Contact Us