সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / ভোটের মাঠে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে লাল বেনারসিতে বরণ

ভোটের মাঠে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে লাল বেনারসিতে বরণ

রাজশাহী প্রতিনিধি: উলুধ্বনি দিয়ে, লাল বেনারসি শাড়ি জড়িয়ে রাজশাহী-১ আসনের প্রার্থী ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বরণ করে নিয়েছেন স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীরা। সোমবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাটি কুমারপাড়ায় নির্বাচনি প্রচারণায় গেলে এভাবেই তারা মাহিয়া মাহিকে বরণ করে নেন।

এ সময় মাহির স্বামী রকিব সরকারকেও ধুতি দিয়ে বরণ করে নেয়া হয়। মাহি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনি প্রচারণায় গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত হন মাহি ও তার স্বামী।

স্থানীয়রা জানান, এত দিন টিভি পর্দায় দেখেছেন মাহিকে। বাস্তবে দেখতে পেয়ে তারা আনন্দে আপ্লুত হয়ে তাকে স্বাগত জানান।

এ সময় মাহি বলেন, ‘আমি আপনাদের মেয়ে মাহিয়া মাহি। আমাকে আপনারা ট্রাক প্রতীকে ভোট দেবেন। আমি সুখে-দুঃখে আপনাদের পাশে থাকতে চাই।’

এ দিন সকাল থেকেই মাহি চষে বেড়ান গোদাগাড়ী উপজেলার বিভিন্ন গ্রাম। সকালে তিনি কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গীর্জায় খ্রীষ্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন। নেচে-গেয়ে তাদের সঙ্গে উৎসবে সামিল হন।

রাজশাহীর ছয়টি আসনের মধ্যে রাজশাহী-১ আসনেই সর্বোচ্চ ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জনপ্রিয়তা বিবেচনায় এই আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে উঠেছেন মাহিয়া মাহি।

Check Also

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল

শেরপুর নিউজ ডেস্ক: আবারও সেই জনস্রোত। স্বতঃস্ফূর্তভাবে রাস্তায় নেমে আসা। সব বয়সী মানুষ ফুল হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − seven =

Contact Us