Home / দেশের খবর / ভোটের মাঠে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে লাল বেনারসিতে বরণ

ভোটের মাঠে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে লাল বেনারসিতে বরণ

রাজশাহী প্রতিনিধি: উলুধ্বনি দিয়ে, লাল বেনারসি শাড়ি জড়িয়ে রাজশাহী-১ আসনের প্রার্থী ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বরণ করে নিয়েছেন স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীরা। সোমবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাটি কুমারপাড়ায় নির্বাচনি প্রচারণায় গেলে এভাবেই তারা মাহিয়া মাহিকে বরণ করে নেন।

এ সময় মাহির স্বামী রকিব সরকারকেও ধুতি দিয়ে বরণ করে নেয়া হয়। মাহি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনি প্রচারণায় গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের ভালোবাসায় সিক্ত হন মাহি ও তার স্বামী।

স্থানীয়রা জানান, এত দিন টিভি পর্দায় দেখেছেন মাহিকে। বাস্তবে দেখতে পেয়ে তারা আনন্দে আপ্লুত হয়ে তাকে স্বাগত জানান।

এ সময় মাহি বলেন, ‘আমি আপনাদের মেয়ে মাহিয়া মাহি। আমাকে আপনারা ট্রাক প্রতীকে ভোট দেবেন। আমি সুখে-দুঃখে আপনাদের পাশে থাকতে চাই।’

এ দিন সকাল থেকেই মাহি চষে বেড়ান গোদাগাড়ী উপজেলার বিভিন্ন গ্রাম। সকালে তিনি কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গীর্জায় খ্রীষ্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন। নেচে-গেয়ে তাদের সঙ্গে উৎসবে সামিল হন।

রাজশাহীর ছয়টি আসনের মধ্যে রাজশাহী-১ আসনেই সর্বোচ্চ ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জনপ্রিয়তা বিবেচনায় এই আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে উঠেছেন মাহিয়া মাহি।

Check Also

মোবাইল ইন্টারনেট কবে চালু হতে পারে রবি-সোমবারে

শেরপুর নিউজ ডেস্ক: আগামী সপ্তাহের শুরুর দিকে মোবাইল ইন্টারনেট পরিষেবা চালু হতে পারে বলে জানিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + eleven =

Contact Us