সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ

বগুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় বগুড়া সদর উপজেলা পরিষদের অপরাজিতা হলরুমে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করে সদর উপজেলা প্রশাসন।

২য় ধাপে এদিন জীবিত ৪০ জন মুক্তিযোদ্ধা ও মৃত ৪৪ জন মুক্তিযোদ্ধার পরিবারের হাতে মোট ৮৪ জনের হাতে এ সার্টিফিকেট দেওয়া হয়।

বগুড়া সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেন, ‘বীর মুক্তিযোদ্ধারা দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ। তাঁদের সম্মান করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্ন কর্মসূচি নিয়েছেন। বর্তমান সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, রাষ্ট্রীয় মর্যাদায় দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগ সৃষ্টি করেছেন। তাদের ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করার মধ্যে দিয়ে সম্মানিত করা হচ্ছে। এ ডিজিটাল সার্টিফিকেট মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও সুযোগ-সুবিধা আরও বৃদ্ধি করেছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।’

Check Also

বগুড়ায় যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 15 =

Contact Us