সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে ছিনতাইকালে চার নারী ছিনতাইকারী আটক

শেরপুরে ছিনতাইকালে চার নারী ছিনতাইকারী আটক

শেরপুর নিউজ ডেস্ক:বগুড়ার শেরপুরে চলন্ত সিএনজির মধ্যে হতে গলা থেকে সোনার চেইন ছিনতাই এর সময় চার মহিলা ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয়রা। বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ছোনকা বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। প্রাথমিকভাবে আটককৃতরা তাদের নাম বলেন, ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর থানার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের জাকির হোসেনের মেয়ে তাছলিমা (২৭), মারফত আলীর মেয়ে তাকনিন (১৯), আরজু মিয়ার মেয়ে শাহিনুর বেগম (৩৭), আলী হোসেনের মেয়ে রিনা বেগম (৩৭)।

গাড়ী চালক জহুরুল ইসলাম জানান, শেরপুর বাসষ্ট্যান্ড থেকে একটি সিএনজি যোগে শেরপুর উপজেলার সিমাবাড়ী ইউনিয়ন ভুমি অফিসের উপ সহকারী মোছাঃ স্বপ্না পারভিন সিমাবাড়ীতে নিজ কর্মস্থলের যাওয়ার উদ্দেশ্য রওনা হয়। মির্জাপুর এলাকা হতে ভূমি কর্মকর্তার কথামতো তার পরিচিত এক ছেলে উঠিয়ে নেয়। ওই সময় ঐ গাড়ীতে চারজন মহিলা যেতে চাইলে ড্রাইভার পেছনে চার সিটে ৫জনকে নিতে অস্বীকৃতি জানান। পরে ছিনতাইকারী ৪ নারীর বিভিন্ন অজুহাতে তাদেরও পেছনে তুলে নেয়। কিছুদুর যাওয়ার পরে ঐ চার ছিনতাইকারী মহিলা কৌশলে গাড়ির মধ্যে টাকা ছিটিয়ে দিয়ে ভুমি কর্মকর্তারকে দৃষ্টি আকর্ষণ করে। এভাবে একাধিকবার টাকা উঠাতেই তার গলা থেকে চেইন নিয়ে নেয়। পরে ড্রাইভার ঘটনাটি বুঝতে পরে ছোনকা এলাকায় গাড়িটি থামিয়ে স্থানীয়দের সহয়তায় তাদের কাছে থাকা ৩টি চেইনসহ তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুমি কর্মকর্তা স্বপ্না খাতুন বলেন, হিজাব ও শীতের চাদর দিয়ে মোড়ানো। আমার গলাই চেইন আছে এটা তারা কিভাবে বুঝল এবং চেইন ছিরিয়ে নিল আমি বুঝতেই পারিনি।

এ বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: কামাল হোসেন জানান, তাদের আটক করা হয়েছে। নাম ঠিকানা যাচাই বাছাই চলছে। এবং আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।

 

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

Contact Us