সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / শেরপুর থেকে কাহালুর বিএনপি নেতা নিখোঁজ

শেরপুর থেকে কাহালুর বিএনপি নেতা নিখোঁজ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু উপজেলা বিএনপি’র সহ- দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন হৃদয়কে শেরপুর উপজেলা থেকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ধারী সদস্যরা তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গত ছয়দিন ধরে নিখোঁজ ওই নেতার কোন হদিস মেলেনি।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে আহাজারি করে এসব জানান নিখোঁজ নেতার স্ত্রী আখি বেগম।

নিখোঁজ আনোয়ার হোসেন কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের ভোলতা দক্ষিণপাড়া এলাকার মৃত আজিজার রহমানের ছেলে এবং কাহালু উপজেলা বিএনপি’র সহ- দপ্তর সম্পাদক। এছাড়াও তিনি বীরকেদার ইউপি’র সাবেক সদস্য।

আখি বেগম কান্নারত কণ্ঠে সাংবাদিক সম্মেলনে বলেন, গত ১৪ ডিসেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে শেরপুর পল্লী উন্নয়ন একাডেমীর সামনে থেকে ডিবি পরিচয়ধারী সদস্যরা আমার স্বামীকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

তিনি বলেন, আমার স্বামী রাজনৈতিক হিংসা ও ক্ষোভের শিকার। তাঁর বিরুদ্ধে কোন মামলাও নেই। তারপরেও তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তার সন্ধান না পাওয়া পর্যন্ত দুই সন্তান ও পরিবারের অন্য সদস্যরা ভয়ে নিরাপত্তাহীনতায় ও আতংকে দিন পার করছি। এ ঘটনায় শেরপুর থানায় সাধারণ ডায়েরী করলেও( জিডি নং ১০০৮, তারিখ- ১৮/১২/২০২৩) পুলিশী কোন সহযোগিতা আমরা পাচ্ছি না।

নিখোঁজ হওয়ার দিন ঘটনাস্থলে থাকা শহিদুল ইসলাম বলেন, ‘গত ১৪ ডিসেম্বর আমরা পল্লী উন্নয়ন একাডেমীর মাঠে ফুটবল খেলা দেখতে গেছিলাম। সেখানে হঠাৎ করে চারজন লোক আনোয়ার হোসেনকে নিয়ে চলে যান। আমি যে তাদেরকে জিজ্ঞাসা করবো কিছু সে সময়ও পাইনি।’

নিখোঁজ আনোয়ারের মা রমেনা বেগম বলেন, ওদিন রাত ৯টার দিকে আমার ছেলের সাথে মোবাইলে কয়েক সেকেন্ড কথা হইছে। সে জানায়, মা আমি বগুড়ার মধ্যেই আছি, টেনশন করো না। তারপর থেকে আমার ছেলের কোন হদিস পাচ্ছি না।’

বগুড়া ডিবির ওসি মোস্তাফিজ হাসান বলেন, ‘এ ঘটনায় ডিবি পুলিশের কোন সংশ্লিষ্টতা নেই। তারা যে অভিযোগ করেছে তা ভিত্তিহীন।’

শেরপুর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) কামাল হোসেন বলেন, ‘আমরা জিডির পরেই ওই ব্যক্তির লোকেশন নিয়েছিলাম। সেখানে তার অবস্থান দুপচাঁচিয়ায় দেখায়। তাকে উদ্ধারে পুলিশের টিম কাজ করছে।’

Check Also

বগুড়ায় যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =

Contact Us