Home / দেশের খবর / ‘এই নৌকা নূহ নবীর নৌকা, আরেকবার সুযোগ দিন’-প্রধানমন্ত্রী

‘এই নৌকা নূহ নবীর নৌকা, আরেকবার সুযোগ দিন’-প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: আগামী সাত জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফের নৌকা মার্কায় ভোট চেয়ে দেশবাসীর কাছে আবারো দেশ সেবার সুযোগ চাইলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এই নৌকা নূহ নবীর নৌকা। এই নৌকা স্বাধীনতা দিয়েছেন। এই নৌকা দেশের উন্নয়ন করেছে। এই নৌকা সমৃদ্ধি এনে দিয়েছেন। তাই আবারও নৌকা মার্কার প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আওয়ামী লীগকে আবারো দেশের সেবা করার সুযোগ দেবেন। এটাই দেশবাসীর কাছে আমার আহ্বান।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট আলিয়া মাদ্রাসার মাঠে মহানগর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় দেশবাসীর কাছে এ আহ্বান জানান তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার অভিযান আনুষ্ঠানিকভাবে এখান থেকেই শুরু করলেন প্রধানমন্ত্রী।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন তার ছোট বোন শেখ রেহানা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ড. আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, সৈয়দা জেবুন্নেছা হক, উপদেষ্টা পরিষদ সদস্য নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, মাহবুবুল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে মোমেন, প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ, বন ও পরিবেশমন্ত্রী মো. শাহাবুদ্দিন, বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী প্রমুখ।

সম্প্রতি একের পর এক অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ সভাপতি বলে, যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। হুমকি দেয় নির্বাচন বন্ধ করবে, নির্বাচন বন্ধ করার এ ঘোষণা দেওয়ার সাহস তারা পায় কোথা থেকে? লন্ডন থেকে একজন কুলাঙ্গার নির্দেশ দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। মনে রাখতে হবে যারা আগুন নিয়ে খেলে, সেই আগুনেই তাদের হাত পুড়িয়ে দিতে হবে।

Check Also

পুলিশ সপ্তাহের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 5 =

Contact Us