সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / বিএনপি-জামায়াত চিহ্নিত সন্ত্রাসী দল : আইনমন্ত্রী

বিএনপি-জামায়াত চিহ্নিত সন্ত্রাসী দল : আইনমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি-জামায়াত চিহ্নিত সন্ত্রাসী দল। সন্ত্রাস করা তাদের অভ্যাস। বিএনপির আমলে জাহাজবোঝাই করে অস্ত্র আসত এখানে সন্ত্রাস করার জন্য। রিজভী নামে তাদের এক নেতা আত্মগোপনে থেকে বলছে আমরা রেললাইন কেটে না কি তাদের নাম দিয়েছি। তারা কথায় কথায় মিথ্যা কথা বলে। যে মা সন্তান জন্ম দেয়, সে মা কি সন্তান হত্যা করতে পারে? তেমনি আমরা সারা দেশে রেললাইন বানিয়েছি। আমরা কেন রেললাইন কাটব।
তিনি বলেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে নাশকতা করতে রেললাইন কেটেছে। গ্রেপ্তার হওয়া বিএনপির নেতাকর্মীরা এ ঘটনার দায় স্বীকার করেছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার কসবা মহিলা দাখিল মাদ্রাসা মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী এক গণসমাবেশে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির শাসনামলে ১০ ট্রাক অস্ত্র এনেছিল। বগুড়ায় পুকুরে অস্ত্র পাওয়া গেছে। এটা ছিল বিএনপি জামায়াত আর খালেদা জিয়ার কাজ। তার আমলে দেশ পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। তার দুর্নীতি আর সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে অবৈধ কেয়ারটেকার সরকার গঠিত হয়। তিন মাসের সরকার অবৈধভাবে দুই বছর অতিক্রম করে। ২০০৯ সালে জনগণের ভোটে শেখ হাসিনার সরকার গঠন করেন এবং দেশে আইনের শাসন উপহার দিয়েছেন। নিজেদের টাকায় পদ্মা সেতু বানিয়েছেন। কর্ণফুলী টানেল তৈরি করেছেন। শতভাগ বিদ্যুতায়ন করেছেন। মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করেছেন। গৃহহীনদের মাঝে গৃহ দিয়েছেন। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেনের সঞ্চালনায় এবং কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাউছার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এম জি হাক্কানী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাজী মো. আজহারুল ইসলাম, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, ব্রা‏হ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আবদুল আজিজ প্রমুখ।

Check Also

দেশের একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের

শেরপুর ডেস্ক: দেশে দ্রব্যমূলের ঊর্ধ্বগতির পরও মানুষ অনেক ভালো আছে, একজনও না খেয়ে মরেনি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − eleven =

Contact Us