সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে ট্রাকচালক হত্যা মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

শিবগঞ্জে ট্রাকচালক হত্যা মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে ট্রাকচালক রুবেল হত্যা মামলার প্রধান আসামি মো. মিনহাজুলকে (২৪) গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত পৌনে ১২টায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মিনহাজুল শিবগঞ্জের জাহাঙ্গীরাবাদ চাউলিয়ার বাচ্চু মিয়ার ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা ১২টায় বগুড়া র‍্যাব-১২ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এর আগে গত বুধবার (১৩ ডিসেম্বর) শিবগঞ্জের চাওলাপাড়া গ্রামে নিজ বাড়িতে ট্রাক ড্রাইভার রুবেল মিয়াকে তার শয়ন কক্ষে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের মা জমিলা বেগম শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, অভিযোগ পাওয়ার পর র‍্যাবের চৌকশ টিম আসামিদের ধরতে অভিযানে নামে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় আসামি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় আত্মগোপনে রয়েছে। তখন র‍্যাবের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। হত্যাকাণ্ডের ৪৮ ঘণ্টা পর বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে ওই এলাকা থেকে মামলার প্রধান আসামি মিনহাজ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে আসামি। আসামির বরাত দিয়ে র‍্যাব জানায়, আসামি মিনহাজুল তার এক সহযোগীকে নিয়ে ওই ট্রাক চালকের বাসায় চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায়। এরপর তিনজন মিলে ইয়াবা সেবন করে। একপর্যায়ে মিনহাজুল ও তার সহযোগী মিলে ট্রাকচালক রুবেলকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে তারা।

র‍্যাবে-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেপ্তারকৃত ওই আসামিকে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

Check Also

মোকামতলা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জের মোকামতলা মডেল প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 8 =

Contact Us