সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে ট্রাক চালককে কুপিয়ে হত্যা

শিবগঞ্জে ট্রাক চালককে কুপিয়ে হত্যা

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে রুবেল মিয়া(৩০) নামের এক ট্রাক চালককে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার দুপুরে উপজেলার চাওলা পাড়া গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত রুবেল মিয়া চাওলা পাড়া গ্রামের মৃত জামাত আলীর ছেলে। তিনি পেশায় ট্রাক চালক ছিলেন।

নিহত রুবেলের স্ত্রী সিমা বেগম(২৭) জানান, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে আমার বাবার বাড়ি এসে খাবার খেয়ে গেছে। আমার বাবার বাড়ি ও স্বামীর বাড়ি পাশাপাশি। রাত ১২ টার দিকে উচ্চ আওয়াজে তার ঘরে সাউন্ড বক্সে গান বাজতে শুনেছি। এতো জোরে গান বাজানোয় প্রতিবেশিরাও বিরক্ত হয়েছিলো। বুধবার সকাল ৯ টার দিকে ঘুম থেকে না ওঠায় বাড়ির প্রাচীর টপকিয়ে ঘরে গিয়ে দেখি তাঁকে হত্যা করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার স্বামী প্রচন্ড রাগী ছিলেন। মাঝে মাঝে চর থাপ্পর মারতো আমাকে। এ কারনে ১ বছর যাবৎ আমি বাবার বাড়িতেই আছি।

নিহতের বড় বোন মমতা বেগম(৪৫) জানান, রুবেলের স্ত্রীর সাথে এক ব্যক্তির পরকীয়া সম্পর্ক ছিলো। এই কারনে গত ১ বছর যাবৎ তাঁর স্ত্রী বাবার বাড়িতে থাকেন। আমাদের ধারনা তাঁর স্ত্রী এ ঘটনায় জড়িত। সাউন্ড বক্সে উচ্চ আওয়াজ দিয়ে আমার ভাইকে হত্যা করা হয়েছে। যেনো তার চিৎকার কেউ না শোনে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান,নিহতে বাম হাতে ও পিঠে আঘাতের চিহ্ন আছে। গলায় দাগ রয়েছে। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

মোকামতলা মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জের মোকামতলা মডেল প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + eleven =

Contact Us