Home / স্থানীয় খবর / ১৭ বছরেও দীপংকর চক্রবর্তী হত্যা মামলার বিচার হয়নি

১৭ বছরেও দীপংকর চক্রবর্তী হত্যা মামলার বিচার হয়নি

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরের প্রখ্যাত সাংবাদিক দীপংকর চক্রবর্তী হত্যাকান্ডের ১৭ বছরেও বিচার হয়নি। তিনি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইজে) এর সাবেক সহ সভাপতি ও দৈনিক দুর্জয়বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক ছিলেন।

২০০৪ সালের ২ অক্টোবর রাত সাড়ে ১২টার দিকে শেরপুর শহরের স্যানালপাড়ায় নিজ বাড়ির সামনে ধারালো অস্ত্রের আঘাতে খুন হন তিনি।

এ হত্যাকান্ডের পরদিন তার বড়ছেলে পার্থ সারথী চক্রবর্তী বাদী হয়ে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীঘদিনে ৯ জন তদন্তকারী কর্মকর্তা মামলার কূল কিনারা করতে না পেরে চুড়ান্ত রিপোর্ট দাখিল করেন। কিন্তু প্রতিবারই মামলার বাদী আদালতে নারাজী আবেদন কনের। ২০১৪ সালে মামলাটি তদন্তের জন্য গোয়েন্দা পুলিশকে দেয়া হয়।

এরপর ডিবির এসআই মজিবর রহমান (বিপিএম) হত্যাকান্ডে জড়িত জেএমবি নেতা মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত আসামী জাহাঙ্গীর আলম ওরফে রাজিব গান্ধীকে গ্রেফতার করেন। পরবর্তীতে তার বিরুদ্ধে ২০১৮ সালের ২৫ জানুয়ারী অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

বর্তমানে মামলাটি বগুড়ার দ্বিতীয় দায়রা জজ আদালতে বিচারাধীণ রয়েছে। আগামী ৩০ নভেম্বর থেকে মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হবে বলে জানা গেছে।

Check Also

গণভবনে জিএম কাদেরসহ জাপার তিন নেতা

শেরপুর নিউজ ডেস্ক: নানান জল্পনা-কল্পনা শেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছে জাতীয় পার্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

Contact Us