সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / ভবানীপুর / শেরপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে বাক প্রতিবন্ধী এক নারীকে (৪০) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে জহুরুল ইসলাম তালেব (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (০১অক্টোবর) বিকেলে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দিয়ে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত জহরুল ইসলাম ইসলাম তালেব উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর উত্তরপাড়া গ্রামের সোহরাব শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত দুইটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের বেলগাড়ি গ্রামে বেসরকারি একটি কোম্পানিতে কর্মরত শ্রমিক জহুরুল ইসলাম তালেব ওই প্রতিবন্ধী নারীকে ঝাপটে ধরেন। এমনকি কোম্পানির পরিত্যক্ত একটি গোডাউনের পাশে তাকে নিয়ে গেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। একপর্যায়ে গ্রামের দুই-তিনজন ব্যক্তি গোডাউন সংলগ্ন সড়কটি দিয়ে যাওয়ার পথে ঘটনাটি দেখতে পায়। পরে ধর্ষক জহুরুল ইসলাম তালেবকে হাতেনাতে আটক করে ৯৯৯ কল করে। পরে শেরপুর থানা পুলিশকে  বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এলে জহুরুল ইসলামকে পুলিশে সোপর্দ করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় স্থানীয় বেলগাড়ি গ্রামের হায়দার আলীর ছেলে আল আমিন বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন। পরে গ্রেপ্তার ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সেইসঙ্গে ধর্ষণের শিকার ওই বাক প্রতিবন্ধী নারীর ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Check Also

শেরপুরে ১২০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে ১২০ বোতল ফেনসিডিলসহ মনিরুজ্জামান সৈকত(২৩) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

Contact Us