Home / বিনোদন / যুক্তরাষ্ট্রে দুটি পুরস্কার পেলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী

যুক্তরাষ্ট্রে দুটি পুরস্কার পেলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী

শেরপুর নিউজ ডেস্ক:যুক্তরাষ্ট্রে গিয়ে দুটি পুরস্কার পেলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সুসংবাদটি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তিনি।

বুধবার (১০ জুলাই) ফেসবুকে পুরস্কার প্রাপ্তির দুটি ছবি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী। অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এবারের আমেরিকা সফর। প্রথম ছবিটি নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ড-২০২৪ এবং দ্বিতীয় ছবিটি শিকাগোতে অনুষ্ঠিত এনএবিসি-২০২৪ এ সেরা অভিনেতা হিসেবে পুরস্কার প্রাপ্তির।’

চঞ্চল চৌধুরী আরও লিখেছেন, ‘এর আগে বহুবার ঢালিউড অ্যাওয়ার্ড পেয়েছি, সেজন্য কৃতজ্ঞতা আলমগীর খান আলমের প্রতি। কিন্তু এবার এনএবিসি-২০২৪ এর সেরা অভিনেতার পুরস্কার প্রাপ্তিতে আমি বিশেষ ভাবে সম্মানিত এবং আনন্দিত।

তার কারণ, এই পুরস্কারটি পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের মা, শ্রদ্ধেয়া সুনেত্রা ঘটক মেমোরিয়াল অ্যাওয়ার্ড।’

এই অভিনেতা লিখেছেন, এই বছরেই এনএবিসি এই গুণী ব্যক্তিত্বের নামে এই অ্যাওয়ার্ডটি প্রচলন করলো এবং সেই পুরস্কারটি প্রথমবারের মত আমাকে প্রদান করা হলো।

আমার বন্ধু অভিনেতা পরমব্রতর হাত থেকেই আমি এই পুরস্কারটি গ্রহণ করেছি। এটা ছিলো আমার জন্য বিশেষ আনন্দের।

পোস্টে চঞ্চল চৌধুরী সুনেত্রা ঘটকের পরিচয় দিয়ে লিখেছেন, শ্রদ্ধেয়া সুনেত্রা ঘটক ছিলেন উপমহাদেশের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক কুমার ঘটকের ভ্রাতুষ্পুত্রী।

সবশেষে কৃতজ্ঞতা জানিয়ে এই গুণী অভিনেতা আরও লিখেছেন, ‘আমাকে এই বিশেষ পুরস্কার প্রদানের জন্য এনএবিসি কর্তৃপক্ষকে জানাই অশেষ কৃতজ্ঞতা। বাংলা চলচ্চিত্রের জয় হোক।’

মঞ্চ, টেলিভিশন, বড় পর্দা কিংবা ওটিটি প্ল্যাটফর্ম সব মাধ্যমেই দিয়েছেন নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন চঞ্চল। শুধু তাই নয়, নিজ কণ্ঠে গান তুলেও মুগ্ধ করেছেন শ্রোতাদের।

Check Also

আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক: দেশে কোটা সংস্কার আন্দোলন নিয়ে চলমান অস্থিরতা নিয়ে নিজের অবস্থান জানালেন ঢালিউড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − three =

Contact Us