সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় জোড়া খুনের প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

বগুড়ায় জোড়া খুনের প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় জোড়া খুনের ঘটনায় এজাহারনামীয় প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) র‍্যাব-১২ তাকে গ্রেপ্তার

বুধবার (১৯ জুন) সকালে বগুড়া সদর থানায় হস্তান্তর করলে সেখান থেকে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত সৈয়দ কবির আহম্মেদ মিঠু বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান।

তিনি বলেন, বগুড়ার নিশিন্দারা এলাকায় জোড়া খুনের ঘটনায় ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৪/১৫ জনকে আসামি করে মামলা হয়েছে। এখন পর্যন্ত মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

এর আগে ঈদের দিন রাতে শহরের নিশিন্দারা চকরপাড়া এলাকার দুই যুবক মোহাম্মদ শরীফ এবং শরীফের মামাতো ভাই মোহাম্মদ রোমানকে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ ঘটনায় নিহত শরীফের মা হেনা বেগম মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু। এরপরেই রয়েছেন মিঠুর ভাই বগুড়া শহরের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বগুড়া জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু, টিপুর ভায়রা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান, শেখ সৌরভ, নাঈম হোসেন এবং আজমিন রিফাতসহ ১৩ জন । এছাড়া অজ্ঞাত ১৪/১৫ জনকে আসামি করা হয়েছে।

এর মধ্যে মঙ্গলবার দিনব্যাপী অভিযানে নিশিন্দারা খাঁপাড়া এলাকার শেখ সৌরভ, নিশিন্দারা পূর্বপাড়া এলাকার নাঈম হোসেন এবং সুলতানগঞ্জপাড়ার আজবিন রিফাতকে গ্রেপ্তার করে পুলিশ।

Check Also

বগুড়ায় উল্টো রথে ছিল না সেই চূড়া, কালো ব্যাজ ধারণ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ভক্তদের কালো ধারণের মধ্য দিয়ে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে৷ যে চূড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

Contact Us