Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে উপজেলা পরিষদের নির্বাচন বাতিলের দাবীতে ৫ প্রার্থীর সংবাদ সম্মেলন

শেরপুরে উপজেলা পরিষদের নির্বাচন বাতিলের দাবীতে ৫ প্রার্থীর সংবাদ সম্মেলন

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের গত ৫ জুন অনুষ্ঠিত নির্বাচন বাতিল করে পুনরায় সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন করেছে পরাজিত ৫ প্রার্থী।

শনিবার (৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে শেরপুর শহরের একটি রেষ্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এম এ হান্নান।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, শেরপুর উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং অফিসার ও সহকারি প্রিজাইডিং অফিসাররা বিভিন্ন কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দেয়। ভোটগ্রহণ শেষে প্রিজাইডিং কর্মকর্তারা ভোটের ফলাফল যা ঘোষনা করে পরবর্তীতে সহকারি রির্টানিং অফিসারের কাছে আমাদের ভোটের সংখ্যা কম করে রেজাল্ট শীট জমা দেয়। কেন্দ্রে যে ফল ঘোষণা করা হয় তার সাথে উপজেলার রির্টানিং অফিসারের ঘোষিথ ফলাফলের সাথে মিল নেই।

তিনি আরো বলেন, বিভিন্ন ভোট কেন্দ্রে প্রিজাইডিং কর্মকর্তারা সুকৌশলে বিগত নির্বাচনের মত দাদের পছন্দের ব্যক্তিদের ব্যালটে সীল প্রদান করে নির্বাচনের বক্সে দাখিল করেন। ভোট গণনার সময় আমাদের সীল সম্বলিত ব্যালট বিজয়ী প্রার্থীদের ব্যালটের ভিতরে দিয়ে গণনা করা হয়। উক্ত অনিয়মের বিরুদ্ধে উপজেলার সহকারি রির্টানিং অফিসারকে অবহিত করা হলে তিনি কোন প্রকার ব্যবস্থা গ্রহণ করেননি। এসব কারণে উক্ত নির্বাচনের ফল বাতিল করে পুন:নির্বাচনের দাবী করেছেন তারা। এসব বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগের পাশাপাশি আইনগত ব্যবস্থাও নেয়া হবে বলে তারা জানান।

সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিধান ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফাতেমা খাতুন ময়না, মোছা. মর্জিনা বিবি ও ফিরোজা খাতুন উপস্থিত ছিলেন।

Check Also

শেরপুরে রূপালী ব্যাংক কর্মকর্তার বিদায় অনুষ্ঠিত

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে রূপালী ব্যাংক পিএলসির সিনিয়র অফিসার মো. ইসমাইল হোসেনের বদলী জনিত বিদায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

Contact Us