Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বার্ষিক বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

বগুড়ায় বার্ষিক বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বার্ষিক বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৮ জুন) সকাল ১০টার দিকে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এই সম্মেলনের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সিনিয়র জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী।

আমার কাজ আমি করি, ন্যায় বিচার নিশ্চিত করি এই স্লোগানে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের স্পেশাল জজ মো: শহীদুল্লাহ, প্রশাসনিক ট্রাইবুনালের জজ শরনিম আকতার, জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আশিকুল খবীর, পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী, সিভিল সার্জন ডা: মোহাম্মদ শফিউল আজম, আইনজীবী সমিতির প্রতিনিধি জেলা সমাজসেবা ককর্মকর্তা, সব পর্যায়ের বিচারক, গণপূর্তসহ বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিনিয়র জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী বলেন, বগুড়ায় মামলাজট নিরসনে বিচারক, আইনজীবী, পুলিশ, চিকিৎসক,, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ সংশ্লিষ্ট সব দপ্তরের কার্যকর সমন্বয় প্রয়োজন। দ্রুত মামলা নিষ্পত্তিতে আগামীতেও সংশ্লিষ্ট বিভাগগুলো তাদের নির্ধারিত ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Check Also

বগুড়ায় ঈদ উল আযহার জামাত কখন কোথায়

শেরপুর নিউজ ডেস্ক: মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা আগামীকাল সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 1 =

Contact Us