Home / খেলাধুলা / বগুড়ায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ায় আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

শেরপুর ডেস্ক: আরাফত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামন্টের প্রধান পৃষপোষক ও সাবেক জাতীয় ফুটবলার মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রম বলেছেন, বিএনপি আগামীতে জনগণের সমর্থন নিয়ে আবারো রাষ্ট্র ক্ষমতায় যাবে। সেদিন আর বেশি দূরে নয়। বগুড়া বিএনপির উর্বরভূমি। এই ভূমিতেই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জন্মগ্রহণ করেছিলেন। আমরা যারা বিএনপি করি তারা বগুড়াকে বিএনপির ঘাটি বলি।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া শহরের করোনেশন স্কুল এন্ড কলেজ মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আহ্বায়ক হাবীব উন-নবী খান সোহেল, সদস্য সচিব আমিনুল হক, চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হেলালুজ্জামান তালুদকার লালু, হাবিবুর রহমান হাবিব, শিমুল বিশ্বাস, বিএনপি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, সাবেক সংসদ সদস্য মোলাম মোহাম্মদ সিরাজ, মোশারফ হোসেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, শহিদ উন নবী সালাম, খায়রুল বাশার প্রমুখ। এছাড়াও রাজশাহী বিভাগের ৮ জেলার বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

খেলা দুটি গ্রুপে ভাগ করা হয়। একটি লাল দল ও অপরটি সবুজ দল। ২টি গ্রুপে রাজশাহী বিভাগের মোট জেলা খেলা অংশগ্রহণ করবে। আগামী ১২ আগস্ট আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনলা খেলা অনুষ্ঠিত হবে।

 

Check Also

সাগরিকা বাংলার তুরুপের তাস

শেরপুর নিউজ ডেস্ক: ‘সাগরিকা’ নামটি নিঃসন্দেহে লাস্যময়ী। এই নামে কলকাতায় ১৯৫৬ এবং ঢাকায় ১৯৯৮ সালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 8 =

Contact Us