সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী

প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী

শেরপুর নিউজ ডেস্ক: নতুন ভাবে পথ চলা শুরু করতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি এবার নিজের প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন তিনি। যদিও ইতোমধ্যেই তার প্রযোজক হিসেবে ডেবিউ হয়ে গিয়েছে। অভিনেত্রীর এই প্রযোজনা সংস্থার নাম হবে ‘সিকাবা হাউজ’।

আবার প্রলয় সিরিজের হাত ধরে তিনি প্রযোজনায় পা রাখেন। কিন্তু সেটা রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা হিসেবেই। তাই এবার নতুন কিছু করার পরিকল্পনা এ অভিনেত্রীর।‘বৌদি ক্যান্টিন’, ‘ইন্দুবালা’, ‘পরিণীতা’ সহ একাধিক ছবি বা সিরিজে নিজেকে বারবার প্রমাণ করেছেন শুভশ্রী। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা দক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, এক সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, ‘আমার শাশুড়ি মা এবং রাজ দুজনেই বরাবর চেয়েছেন যাতে আমি অভিনয়ের পাশাপাশি নিজে একটা কিছু করি। নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলি। আর সেটা অবশ্যই কোনও অন্য প্রযোজনা সংস্থার অধীনে নয়। ওরা উৎসাহ দিয়েছেন বলেই আমি এই পথে এগিয়েছি।’

তিনি জানান, এই প্রযোজনা সংস্থায় মূলত নতুনদের সুযোগ দিতে চান। অন্য ধারার কাজ করতেই তিনি বেশি আগ্রহী বলেও ব্যাখ্যা করেন।

উল্লেখ্য, গত বছর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে পা রেখেছিলেন শুভশ্রী। ওই সিরিজে তার অভিনয় ভক্তদের মাঝে প্রশংসিত হয়।

Check Also

ঈদে যে ৫ সিনেমা মুক্তি পেয়েছে

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলচ্চিত্র এখন অনেকটা ঈদের মৌসুমভিত্তিক। আগের মতো বছরব্যাপী সিনেমা মুক্তি পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 7 =

Contact Us