Home / বিনোদন / সবাইকে ছাপিয়ে শীর্ষে দীপিকা

সবাইকে ছাপিয়ে শীর্ষে দীপিকা

শেরপুর নিউজ ডেস্ক: ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান অর্জন করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত একদশকে আইএমডিবিতে ‘মোস্ট ভিউড’য়ে ভারতীয় তারকার খেতাব পেলেন তিনি।

আনন্দবাজার সূত্র জানায়, ২০১৪ থেকে ২০২৪-এ আইএমডিবির তালিকায় রয়েছে ১০০ জন তারকার নাম। এর মধ্যে যাকে সবচেয়ে বেশি মানুষ দেখেছেন, তিনি হলেন দীপিকা পা়ডুকোন।

দীপিকার পর আইএমডিবির এ তালিকায় আরও রয়েছেন শাহরুখ খান, ঐশ্বর্য রাই, আলিয়া ভাট, আমির খান, সুশান্ত সিংহ রাজপুত, সালমান খান, হৃতিক রোশন ও অক্ষয় কুমার। কিন্তু সবাইকে অতিক্রম করে গেছেন দীপিকা পাড়ুকোন। অর্থাৎ বোঝাই যায়, দীপিকাকে নিয়ে তার অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

দীপিকা এই নতুন খেতাব পাওয়ার পর তার অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দেওয়ার কথাও বলেছেন তিনি। আগামী মাসেই মুক্তি পাচ্ছে দীপিকার ‘কল্কি ২৮৯৮ এডি’। এ ছাড়া তার হাতে রয়েছে ‘সিংহম আগেন’।
দীপিকা পাডুকোনের অনুরাগীদের জন্য আরও একটি সুখবর। খুব শিগগিরই দীপিকার সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

উল্লেখ্য, ২০০৭-এ ‘ওম শান্তি ওম’ ছবি থেকে অভিনয়ের শুরু দীপিকা পাড়ুকোনের। এর আগে বেশ কয়েকটি মিউজ়িক ভিডিওতে কাজ করেছেন তিনি। তবে ‘ওম শান্তি ওম’-এর পর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সফল ছবি রয়েছে তার ভাণ্ডারে। এমনকি হলিউডে গিয়েও নিজের জায়গা তৈরি করে এসেছেন অভিনেত্রী।

দীপিকার সফল ছবিগুলোর মধ্যে রয়েছে— ‘পিকু’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘রামলীলা’, ‘পদ্মাবৎ’, ‘তামাশা’, ‘ককটেল’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘পাঠান’, ‘জওয়ান’।

Check Also

কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতিবছর ঈদ উদ্‌যাপনের ধর্মীয় বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 14 =

Contact Us