Home / পড়াশোনা / শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফলে নির্বাচিত ৫ হাজার ৪৫৬

শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফলে নির্বাচিত ৫ হাজার ৪৫৬

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে দ্বিতীয় ধাপের ((রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগ) পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে এই তিন বিভাগে ৫ হাজার ৪৫৬ জনকে প্রাথমিকভাবে চাকরির জন্য নির্বাচিত করা হয়েছে।

বুধবার (১৫ মে) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন সমকালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩-এর দ্বিতীয় গ্রুপের (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগ) গত ২০২৩ সালে ২০ মার্চ ৩৮.০১.০০০০, ১৪৩.১১.০০৮.২৩-১০৫ নং স্মারকে জারিকৃত বিজ্ঞাপনের আলোকে ২২ জেলায় (রাজশাহী, বগুড়া, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ, জয়পুরহাট, সিরাজগঞ্জ, পাবনা, খুলনা, যশোর, কুষ্টিয়া, ঝিনাইদহ, নড়াইল, চুয়াডাঙ্গা, মাগুরা, বাগেরহাট, সাতক্ষীরা, মেহেরপুর, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা) পরীক্ষা হয়। গৃহীত লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সর্বমোট ৫ হাজার ৪৫৬ জন প্রার্থীকে সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত প্রার্থীদের ফল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mopme.gov.bd) ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট (www.dpe.gov.bd)-এ পাওয়া যাবে। নির্বাচিত প্রার্থীরা মোবাইলে এসএমএসও পাবেন।

Check Also

একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ

শেরপুর নিউজ ডেস্ক : শিক্ষা মন্ত্রণালয় ২০২৪-২৫ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির ভর্তির নীতিমালা প্রকাশ করেছে। নীতিমালা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + six =

Contact Us