Home / বগুড়ার খবর / শেরপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা ও কাউন্সিলর বরখাস্ত

শেরপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা ও কাউন্সিলর বরখাস্ত

শেরপুর ডেস্ক:এবার টাকা আত্মসাতের অভিযোগে বগুড়ার শেরপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা ইমরোজ মুজিব ও নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফিরোজ আহমেদ জুয়েলকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার (১৩মে) স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. আব্দুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত হওয়া যায়।

এদিকে এই ঘটনার একদিন আগে রবিবার দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। পাশাপাশি পৌরসভার প্রশাসনিক ও দাপ্তরিক কাজের জন্য পৌরসভার প্যানেল মেয়র-১ নাজমুল আলম খোকনকে মেয়রের আর্থিক ক্ষমতা দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, অনিয়ম-দুর্নীতির মাধ্যমে পৌরসভার সাত লাখ টাকা আত্মসাত করেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা ইমরোজ মুজিব ও পৌরসভার কাউন্সিলর ফিরোজ আহমেদ জুয়েল। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে সাময়িক বরখাস্ত হয়।

জানতে চাইলে পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মামুনুর রশিদ বলেন, অনলাইনে প্রজ্ঞাপনের কপি দেখে বরখাস্তের বিষয়টি নিশ্চিত হয়েছেন।

বরখাস্ত হওয়া নির্বাহী কর্মকর্তা ইমরোজ মুজিব বলেন, টাকা আত্মসাতের ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। তবে তার স্বাক্ষর জাল করে অন্য কেউ টাকা আত্মসাৎ করেছে। তাই প্রকৃত ঘটনা জানিয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে লিখিতভাবে জবাব দেবেন বলে জানান তিনি। অন্যদিকে কাউন্সিলর ফিরোজ উদ্দীন আহমেদ জুয়েলের মুঠোফোন নম্বরে একাধিকবার কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়। তাই তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Check Also

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলায় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 4 =

Contact Us