Home / দেশের খবর / ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাতের মনোনয়ন বাতিল

ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাতের মনোনয়ন বাতিল

শেরপুর নিউজ ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেনের মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন নোয়াখালীর জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ও জেলার রিটার্নিং কর্মকর্তা ইসমাইল হোসেন। তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আপন ছোট ভাই।

রোববার বাছাইয়ে তার মনোনয়ন বাতিল করা হয়। আগামী ২৯ মে তৃতীয় ধাপে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কোম্পানীগঞ্জের ইউএনও ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আনোয়ার হোসাইন সমকালকে জানান, অনলাইনে দাখিল করা হলফনামার সঙ্গে আজ উপস্থাপিত কাগজপত্রের গরমিল থাকায় শাহাদাত হোসেনের মনোয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে সেতুমন্ত্রীর ছোট ভাই শাহাদাত হোসেন সমকালকে বলেন, আমার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। এ বিষয়ে আমি জানতাম না। তাই মামলার কথা হলফনামায় উল্লেখ করিনি। রিটার্নিং কর্মকর্তার এ রায়ের বিরুদ্ধে আমি আপিলের প্রস্তুতি নিচ্ছি।

তার দাবি, এলাকায় তিনি ব্যাপক জনপ্রিয়। এজন্য ওপরের মহলের ষড়যন্ত্রে তার মনোনয়ন বাতিল করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে বাছাইয়ে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে মোট ৯ জনের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

Check Also

রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

শেরপুর নিউজ ডেস্ক: রাঙামাটিতে সশস্ত্র হামলায় গুলিবিদ্ধ হয়ে প্রসীত বিকাশ নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − five =

Contact Us