Home / রাজনীতি / দুধ দিয়ে গোসল করে বিএনপি নেতার দলত্যাগ!

দুধ দিয়ে গোসল করে বিএনপি নেতার দলত্যাগ!

শেরপুর ডেস্ক: বরিশালের আগৈলঝাড়ায় দলের প্রতি ক্ষোভ ও নানা অভিযোগ এনে বাগধা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কেএম রেজাউল ফয়েজ রেজা দুধ দিয়ে গোসল করে দলত্যাগ করেছেন। দলত্যাগী এই নেতা বিএনপির মনোনয়ন নিয়ে বাগধা ইউনিয়ন পরিষদে দলীয় প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনও করেছিলেন।

শুক্রবার (৪ মে) আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পদত্যাগের পর নিজ বাড়িতে গিয়ে দুধ দিয়ে গোসল করেন।

বিএনপির এ নেতা দুধ দিয়ে গোসল করার সময় সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘ সময় একটি দলের সঙ্গে ছিলাম। এটা একটি ব্যবসায়ীক দল। এটা কোন রাজনৈতিক দল না। যারা বিএনপি করে তারা ব্যবসার জন্য রাজনীতি করে। নিজের জন্য, ব্যক্তির জন্য রাজনীতি করে। তাই অরাজনৈতিক, সাংগঠনিক দল থেকে নিজেকে মুক্ত করেছি।

পরিপূর্ণ পবিত্রতার জন্য দুধ দিয়ে গোসল করেছি। এর আগে দলের নীতি, আদর্শ আর নেতাদের উদাসীনতা, অদক্ষতা ও নিষ্ক্রীয়তা কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়ে তিনি ও একই ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টি আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের পদ ও প্রাথমিক সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

এর আগে ২০২৩ সালের ২৬ আগস্ট উপজেলার বাগধা ইউনিয়ন বিএনপি’র কেএম রেজাউল ফয়েজ রেজাকে আহ্বায়ক ও লাভলু ভাট্টিকে যুগ্ম আহ্বায়ক করে ৫২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কবির হোসেন তালুকদার ও সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না।

Check Also

ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে: শেখ হাসিনা

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, জনগণকে সুন্দর ও উন্নত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 5 =

Contact Us