সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / হাসপাতালে সুশান্তের সাবেক প্রেমিকা ও ভিকি

হাসপাতালে সুশান্তের সাবেক প্রেমিকা ও ভিকি

শেরপুর নিউজ ডেস্ক: একসময় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর অঙ্কিতা লোখান্ডের প্রেম থাকত চর্চার কেন্দ্রবিন্দুতে। অবশ্য বহু আগেই ভেঙেছে সেই সম্পর্ক। এরপর সুশান্তের না ফেরার দেশে চলে যাওয়া, ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার বিয়ে, কত কিছুই না হয়ে গেছে।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দেন অঙ্কিতা। তবে একা নন, ওই একই বিছানায় অঙ্কিতাকে জড়িয়ে ধরে শুয়ে আছেন তার স্বামী। স্বাভাবিকভাবে স্বামী-স্ত্রীকে একই সঙ্গে শয্যাশায়ী দেখে খানিক উদ্বিগ্ন হয়ে পড়েন তাদের অনুরাগীরা।

যেখানে দেখা গেল, হাতে চোট অঙ্কিতার। আর পাশে বসে ভিকি খাবার খাইয়ে দিচ্ছেন বউকে। অঙ্কিতা তার যত্ন নেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছেন ভিকিকে।

দিন কয়েক আগেই হাত ভেঙে যায় অঙ্কিতার। বাড়িতেই ছিলেন। তবে সম্প্রতি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তার স্বামী ভিকি জৈন সর্বক্ষণই রয়েছেন অঙ্কিতার সঙ্গে। এমনিতেই সর্বদা স্বামীর সঙ্গ চান অঙ্কিতা। ‘বিগ বস’-এর ঘরে এ নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকত দম্পতির মধ্যে। তবে অঙ্কিতা অসুস্থ হতে তার দেখভাল করছেন ভিকি। এমনকি স্ত্রীর জন্য হাসপাতালেই বিছানা নিয়ে রয়েছেন তিনি। স্বামীর সঙ্গে ছবি দিয়ে অঙ্কিতা লেখেন, ‘ভালো-মন্দে, সুস্থ থাকি কিংবা অসুস্থ— একসঙ্গেই রয়েছি।’

দর্শক সম্প্রতি ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে যমুনাবাই চরিত্রে অঙ্কিতাকে দেখেছেন। এবার একটি ওয়েব সিরিজে ইতিহাস প্রসিদ্ধ নগরনটী আম্রপালির চরিত্রে অভিনয় করতে চলেছেন অঙ্কিতা। আম্রপালির জীবন অবলম্বনে একটি ওয়েব সিরিজের ঘোষণা করেছেন নির্মাতারা। সিরিজটির ক্রিয়েটর সন্দীপ সিংহ।

নির্মাতারা জানান, এই সিরিজে একজন নর্তকী থেকে বৌদ্ধধর্মের প্রতি আম্রপালির সমর্পণকে তুলে ধরা হবে। বৈভব ও ঐশ্বর্যের জীবন ত্যাগ করে তিনি কীভাবে বুদ্ধের কাছে নিজেকে সমর্পণ করেছিলেন, তা হবে এই সিরিজের মূল কাহিনি। তবে শুটিং শুরুর আগে হাত ভেঙে বিপত্তি বাধালেন অঙ্কিতা।

Check Also

কান চলচ্চিত্র উৎসবে ভাবনা

শেরপুর নিউজ ডেস্ক: ‘কান চলচ্চিত্র উৎসব’ বিশ্বের শোবিজ অঙ্গনের অন্যতম বড় চলচ্চিত্র উৎসব। দক্ষিণ ফ্রান্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 4 =

Contact Us