সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় মাসব্যাপি তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলা শুরু

বগুড়ায় মাসব্যাপি তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলা শুরু

 

শেরপুর ডেস্ক: বগুড়ায় উদ্বোধন করা হলো তাঁত-বস্ত্র, শিল্প ও পণ্য মেলা। বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল মাঠে এই মেলার উদ্বোধন করেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বগুড়া প্রেসক্লাব আয়োজিত মাসব্যাপি তাঁত-বস্ত্র, শিল্প ও পণ্য মেলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে মনিপুরী তাঁতী শিল্প জামদানী ও বেনারসী কল্যাণ ফাউন্ডেশন। গতকাল শুক্রবার সন্ধ্যায় মেলার উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মেজবাউল করিম, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কাজী মিজানুর রহমান ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি জে এম রউফ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন মনিপুরী তাঁতী শিল্প জামদানী ও বেনারসী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বগুড়ার মানুষের বিনোদনের মতো পর্যাপ্ত জায়গা ও সুযোগ নেই। শিশুদের চিত্ত বিনোদনে এমন মেলার আয়োজন সুযোগ সৃষ্টি করে। সেইসাথে দেশীয় তাঁত শিল্পের পাশাপাশি হস্ত ও কারু শিল্পে নিয়োজিত মনুষের পণ্য বিক্রি ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়।

Check Also

বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

শেরপুর ডেস্ক: বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two − one =

Contact Us