সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ব্যতিক্রমী পাটের ব্যানারে বাংলা নববর্ষের আনন্দ শোভাযাত্রা

শেরপুরে ব্যতিক্রমী পাটের ব্যানারে বাংলা নববর্ষের আনন্দ শোভাযাত্রা

শেরপুর নিউজ: প্লাষ্টিকের তৈরী পণ্যের বদলে দেশজ পাটের তৈরী পণ্য ব্যবহার কিভাবে হতে পারে? তার একটি প্রকৃষ্ট উদাহরণ হতে পারে এটি।

রবিবার (১৪ এপ্রিল) বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রা মূল ব্যানারটি তৈরী করা হয়েছে পাটের তৈরী চটের ওপর রংতুলি দিয়ে লিখে। যা ডিজিটাল প্যানাফ্লেক্স এর যুগে দেশজ পণ্যের ব্যবহারের প্রকৃষ্ট উদাহরণ।

সকাল ৯টার দিকে শেরপুর উপজেলা পরিষদ থেকে শোভাযাত্রাটি বের হয়ে বাসষ্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ করে। এতে শেরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সুমন জিহাদী, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ¦ শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ¦ গোলাম ফারুক, সহ সভাপতি আলহাজ¦ মুন্সী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ব্যতিক্রমী ব্যানার ছাড়াও, ঘোড়া গাড়ি, রিক্সা, কৃষক এবং কর্কশিট দিয়ে তৈরী হাতি-ঘোড়া- পেচাঁর প্রদর্শনীও নতুন মাত্রা যোগ করেছে বৈশাখের আনন্দ শোভাযাত্রায়।

Check Also

শেরপুরে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর তিনদফা দাবিতে বিক্ষোভ, অবস্থান ও স্মারকলিপি প্রদান

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে ক্ষুদ্র-নৃগোষ্ঠীদের জান-মালের নিরাপত্তাসহ তিনদফা দাবিতে বিক্ষোভ মিছিল, ইএনও’র কার্যালয়ের সামনে অবস্থান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − five =

Contact Us