Home / স্থানীয় খবর / নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নন্দীগ্রাম প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুনিরুজ্জামানের সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নন্দীগ্রাম প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফজলুর রহমান, নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শরীফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজুর রহমান, নন্দীগ্রাম পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আবু সাঈদ মিলন, থানার এসআই জিয়াউর রহমান ও নন্দীগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজম প্রমুখ।

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি মিনহাজুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, দপ্তর সম্পাদক অদ্বৈত কুমার আকাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিল্লুর রহমান রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাব্বির হোসেন খান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক টিপু সুলতান ও সদস্য অসিম কুমার রায় প্রমুখ। পরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা জাহিদুল ইসলাম সরকার।

Check Also

জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোট নিয়ে চিন্তা থাকবে না: প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভবিষ্যতে ভোটের কোনো চিন্তা থাকবে না বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − five =

Contact Us