সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে পুলিশকে হেনস্তা, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৫

শাজাহানপুরে পুলিশকে হেনস্তা, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৫

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া শাজাহানপুরে বার্মিজ চাকুসহ আটক সেচ্ছাসেবকলীগ নেতাকে থানা থেকে ছাড়িয়ে নিতে গিয়ে ওসিসহ দায়িত্বরত পুলিশ সদস্যদের হেনস্তার অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে থানার ভেতরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নুরুজ্জামান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মাঝিড়া ইউপির চেয়ারম্যান। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে উপজেলার মাঝিড়া বন্দর থেকে অভিযুক্ত নুরুজ্জামানসহ ৫ জনকে আটক করেছে।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, শনিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার আড়িয়া বাজার থেকে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিঠুনকে দুইটি বার্মিজ চাকুসহ আটক করা হয়। এর প্রায় ১ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান প্রায় অর্ধশত লোকজন নিয়ে থানায় প্রবেশ করে চাকুসহ আটক মিঠুনকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। তাদের বাধা দিতে গেলে আমাকেসহ তিন পুলিশ সদস্যকে হেনস্তা করা হয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর পর ডিবি পুলিশ ঘটনাস্থলে এসে থানা থেকে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

ওসি আরও বলেন, থানা থেকে ছত্রভঙ্গ হওয়া পর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামানের নেতৃত্বে মাঝিড়া বন্দরে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করা হয়। তাদের সরিয়ে দিতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন। একপর্যায়ে সড়ক অবরোধকারীদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করা হয়। ঘটনাস্থল থেকে নুরুজ্জামানসহ পাঁচজনকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে মহাসড়ক থেকে পুলিশ স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সরিয়ে দিতে গেলে তাদের ছোড়া ইট-পাটকেলের আঘাতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা শাজাহানপুর উপজেলা কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

 

Check Also

শাজাহানপুরে ৫৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় কয়লা বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =

Contact Us