সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / বয়স ৫০ হয়নি অথচ সে মুক্তিযোদ্ধা : জিএম কাদের

বয়স ৫০ হয়নি অথচ সে মুক্তিযোদ্ধা : জিএম কাদের

 

শেরপুর ডেস্ক: সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ইতিহাস বিকৃত করা হচ্ছে, কিছু মানুষকে উপরে ওঠানো হচ্ছে, কিছু মানুষকে মুছে ফেলা হচ্ছে, এটা ঠিক নয়। এমনও দেখা যাচ্ছে, বয়স ৫০ হয়নি অথচ সে মুক্তিযোদ্ধা, এইগুলো কী মুক্তিযুদ্ধের চেতনা? মঙ্গলবার (২৬ মার্চ) বনানী কার্যালয়ে জাতীয় পার্টি আয়োজিত ‘স্বাধীনতা দিবস’ উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, সরকারের বিরুদ্ধে কথা বলতে গেলে মামলা হয়। যেভাবে আইনকানুন করে বাধা দেওয়া হচ্ছে। এভাবে বাংলাদেশে কোনো রাজনৈতিক দল টিকবে না। সরকার ঠিক থাকলেও দল হিসেবে আওয়ামী লীগের অস্তিত্ব থাকবে না।

তিনি আরও বলেন, দেশকে ভুবিয়ে দিয়ে আপনারা বাঁচতে পারবেন না, মানুষের অভিশাপ লাগবে। দ্রব্যমূল্যে, আগুন কোনো কিছুর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না সরকার। কারণ তাদের ক্ষমতা থেকে সরানো যাচ্ছে না, তাই কোনোকিছুর জবাবদিহিতা নেই।

সংসদের বিরোধীদলীয় এ নেতা বলেন, আমরা বৈষম্যমুক্ত দেশ চাই, বৈষম্যমুক্ত সমাজ চাই। বৈষম্য করে দেশকে বিভক্ত করা হয়েছে। আর এসবের কারণে একটা সুবিধাবাদী গোষ্ঠী তৈরি হয়েছে। আর সারাদেশে লুটপাটের রাজনীতি হচ্ছে। এসব বৈষম্যের বিরুদ্ধে সংগ্রাম করেছিলেন এরশাদ।

জিএম কাদের অভিযোগ করেন, দল হিসেবে জাতীয় পার্টি অনেক সমস্যার সম্মুখিন হচ্ছে। আর সরকার সেখানে ইন্ধন দেয়, এসব ঠিক নয়।

Check Also

মনগড়া তথ্য দিয়ে বিএনপি মিথ্যাচার করছে-ওবায়দুল কাদের

শেরপুর ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করে বলেছেন, সব ষড়যন্ত্র ব্যর্থ হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =

Contact Us