সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / টাইগার শিবিরে নতুন কোচ নাথান কাইলি

টাইগার শিবিরে নতুন কোচ নাথান কাইলি

শেরপুর ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলে নতুন স্ট্রেংথ ও কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন নাথান কেইলি। গতকাল এক বিজ্ঞপ্তি দিয়ে দুই বছরের চুক্তিতে এই অস্ট্রেলিয়ানকে নিয়োগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে ২০২০ সালে তিন বছরের চুক্তিতে টাইগারদের ট্রেইনার হিসেবে যুক্ত হন ইংল্যান্ডের ফিজিও নিকোলাস ট্রেভর লি। যার চুক্তির মেয়াদ শেষ হয় গেল বছরের নভেম্বরে। নতুন করে আর বিসিবির সঙ্গে চুক্তি না করায় এতদিন এই পদটি শূন্যই ছিল। সবশেষ বিসিবির কোচ নিয়োগের বিষয়ে দেওয়া বিজ্ঞপ্তিতেও করা হয়েছিল এই পদে নতুন কোচের সন্ধান। যেখানে নিয়োগ পেয়েছেন কাইলি। আগামী ১৫ এপ্রিল তিনি কাজ শুরু করবেন শান্ত-হৃদয়দের সঙ্গে, অর্থাৎ আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকেই তাকে দেখা যাবে দলের সঙ্গে।

জানা গেছে, পেশাদার ক্রিকেট ও রাগবিতে কাজ করা কেলি অস্ট্রেলিয়ার স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং অ্যাসোসিয়েশনের লেভেল-২ সার্টিফিকেটধারী। তিনি বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার আগে পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করেছেন নাথান। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচ ছিলেন তিনি। ঐ সময় নিউ সাউথ ওয়েলসের দায়িত্বে ছিলেন হাথুরুসিংহে। নিউ সাউথ ওয়েলসের আরও বেশ কয়েকটি দলের সঙ্গে কাজ করেছেন নাথান। যেখানে এনএসডব্লিউ পাথওয়েস, এনএসডব্লিউ ব্লু এবং নারী বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ ছিলেন কাইলি।

Check Also

আইপিএলে ঝড় তোলা কে এই আশুতোষ

  শেরপুর ডেস্ক: মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গত রাতে তাসের ঘরের মতো ভেঙে যায় পাঞ্জাব কিংসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 7 =

Contact Us