সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় পুরস্কার বিতরন করেন এমপি মজনু

শেরপুরে বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় পুরস্কার বিতরন করেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহ্যবাহী তাঁতড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ ক্রীড়া প্রতিযোগতিা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

শনিবার (০৯ মার্চ) দুপুরে এই অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এতে সভাপতিত্বে করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মিলনুর রহমান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দীকির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া -০৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু। তিনি তাঁর বক্তৃতায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং দুনীতি সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড বন্ধে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ,স্মাট বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। তাই আগামি প্রজন্ম কে সুশিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সাহিত্য সাংস্কৃতিক কর্মকান্ডে মননিবেশ করার আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু,আলহাজ্ব শাহ জামাল সিরাজী,বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পী রহমান, শেরপুর ডিজে হাই স্কুলের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সবুজ প্রমুখ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
বিকালে কেল্লা উচ্চ বিদ্যালয় ও বাগরা দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 9 =

Contact Us