সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / সিরাজগঞ্জে ‘শিক্ষকের গুলিতে’ মেডিক্যাল কলেজের শিক্ষার্থী আহত

সিরাজগঞ্জে ‘শিক্ষকের গুলিতে’ মেডিক্যাল কলেজের শিক্ষার্থী আহত

শেরপুর নিউজ ডেস্ক: সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের ‘শিক্ষকের গুলিতে’ এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। পরে আহত শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে এম মনসুর আলী মেডিকেল কলেজে এ ঘটনা ঘটে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ওই শিক্ষকের নাম রায়হান শরীফ। অপরদিকে আহত শিক্ষার্থী হলেন আরাফাত আমিন তমাল। তিনি অষ্টম ব্যাচের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানায়, শিক্ষক রায়হান শরীফ ক্লাসে মৌখিক পরীক্ষা নিচ্ছিলেন। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমাদের কারও কি পোষা প্রাণী আছে? আমার একটা পোষা প্রাণী আছে। এই বলে তিনি তার সঙ্গে থাকা একটি কালো ব্যাগ থেকে পিস্তল বের করে আমাদের দেখিয়ে বলেন, এটা হচ্ছে আমার পোষাপাখি। এ সময় হঠাৎ করেই পিস্তল থেকে গুলি বের হয়ে যায়। একজনের পায়ে লেগেছে, আর একজনের কানের পাশ দিয়ে গেছে।

শিক্ষার্থীদের অভিযোগ, রায়হান শরীফ কমিউনিটি মেডিসিন লেকচারার। তিন মাস ধরে হাতে বন্দুক-ছুরি নিয়ে ক্লাসে আসতেন। টেবিলের ওপর তার পিস্তলটি রেখে ভয়-ভীতি প্রদর্শন ও হয়রানি করতেন।

অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া বলেন, ঘটনার পরপরই আতঙ্কিত ও উত্তেজিত শিক্ষার্থীরা শিক্ষক রায়হান শরীফকে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে রায়হান শরীফকে উদ্ধার এবং তার কাছে থাকা পিস্তলটি জব্দ করে।

Check Also

ড. ওয়াজেদ কর্মের জন্য ভবিষ্যৎ প্রজন্মের কাছে অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন

শেরপুর নিউজ ডেস্ক: প্রেসিডেন্ট মো. সাহাবুদ্দিন বলেছেন, ড. ওয়াজেদ মিয়া তার কর্মের জন্য ভবিষ্যৎ প্রজন্মের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 11 =

Contact Us