সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ৭ প্রতিমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ৭ প্রতিমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলি

শেরপুর নিউজ ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নতুন সাত প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন করেছেন। শনিবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা শ্রদ্ধা জানান। এর আগে শুক্রবার সন্ধ্যায় বঙ্গভবনে তারা শপথ নেন। এর পরই তাদের দপ্তর বণ্টনের প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান, পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, শিক্ষা প্রতিমন্ত্রী শামসুন নাহার চাঁপা, সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নজরুল ইসলাম চৌধুরী।

এছাড়া দুপুরে তারা জাতীয় সৃতিসৌধে বীর শহিদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শহিদদের স্মরণে তারা এক মিনিট নীরবতা পালন করেন এবং স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান বলেন, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স বর্তমান সরকার। অর্থ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা বা কর্মচারী দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ সময় অন্যরা উপস্থিত ছিলেন।

Check Also

৬০ লাখ কর্মী বিদেশে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়েছে

শেরপুর নিউজ ডেস্ক: বর্তমান সরকার চলতি মেয়াদে আগামী ৫ বছরে ৬০ লাখ কর্মী বিদেশে পাঠানোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − six =

Contact Us