সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-ভারত

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল যৌথ চ্যাম্পিয়ন বাংলাদেশ-ভারত

শেরপুর নিউজ ডেস্ক: পাঁচ ঘণ্টা যাবত নানা নাটকীয়তার পর সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ও ভারতকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। এর আগে ম্যাচ কমিশনারের ভুলে ঝুলে যায় সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল। নির্ধারিত ৯০ মিনিট ১-১ অমীমাংসিত থাকার পর টাইব্রেকারেও ফল আসেনি। ২২ শটের সবকটিই জড়ায় জালে।

এরপর রেফারি রাই অঞ্জনা নিয়ম অনুযায়ী পেনাল্টি শ্যুট আউট চালিয়ে যেতে চান। কিন্তু শ্রীলঙ্কান ম্যাচ কমিশনার ডিলন ডি সিলভা জয়াসুরিয়া তাকে কয়েন টসে শিরোপা নির্ধারণের জন্য নির্দেশ দেন। টসে জিতে ভারত শিরোপা উদযাপন করা শুরু করলে আপত্তি জানায় বাংলাদেশ।

এরপর রেফারি অ্যাসেসর তৈয়ব হাসান সামসুজ্জামান মাঠে গিয়ে ম্যাচ কমিশনারকে বাইলজ ব্যাখ্যা করে জানান যে, নিষ্পত্তি না হওয়া পর্যন্ত পেনাল্টি শ্যুট আউট চলবে। তখন সাফের কর্তারা প্লেয়িং কন্ডিশন ঘেঁটে কয়েন টসে শিরোপা নির্ধারিত হওয়ার কিছু পাননি। তখন ম্যাচ কমিশনার মাঠে গিয়ে দুই দলের ম্যানেজারদের ডেকে সেটা বললে ভারত মাঠ ছেড়ে চলে যায়। এর পর প্রায় ৫ ঘণ্টার নাটক আর বিতর্ক শেষে বাংলাদেশ ও ভারত, দুই দলকে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে।

Check Also

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি, ছেলে না মেয়ে?

শেরপুর ডেস্ক : দ্বিতীয় সন্তান জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার ছেলের বাবা হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 20 =

Contact Us