Home / রাজনীতি / রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বিএনপি : নানক

রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বিএনপি : নানক

শেরপুর নিউজ ডেস্ক: বিএনপি নামক রাজনৈতিক দলটি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই। তাদেরকে জনগণের কাছে তওবা করে আবার বাংলাদেশের রাজনীতিতে আসতে হবে।
বুধবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা-১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘এই দলটার কাজ সর্বদা ষড়যন্ত্র করা। তাদের ষড়যন্ত্র প্রতিহত করেই গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে আওয়ামী লীগকে ভোট দিয়েছে। তারা এখন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করেছেন।

বস্ত্র ও পাট মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপকল্প-২০৪১ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের এই উন্নয়নে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করব।’

তিনি বলেন, ‘মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলানগরের সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে।

তাদের প্রত্যাশা পূরণে নিরলসভাবে কাজ করে যাব।’
দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে নানক বলেন, ‘আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা দেশের জনগণের পাশে আছে, পাশে থাকবে। বিএনপি নামক অপশক্তি জনগণের পাশে থাকে না। মানুষকে কষ্ট দেয়, হত্যা করে, জ্বালিয়ে-পুড়িয়ে মারে।’

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

আমরা বরাবরই শিক্ষার্থীদের দাবি সমর্থন করে আসছি : কাদের

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

Contact Us