Home / বগুড়ার খবর / শেরপুরে বিদেশ যাওয়ার টাকা দিয়ে ফারুক এখন দ্বারে দ্বারে ঘুরছে

শেরপুরে বিদেশ যাওয়ার টাকা দিয়ে ফারুক এখন দ্বারে দ্বারে ঘুরছে

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের চোমর পাথারিয়া গ্ৰামের ক্ষুদ্র কৃষক মোখলেছুর রহমানের ছেলে জয়লা জুয়ান ডিগ্ৰী কলেজের ডিগ্ৰী প্রথম বর্ষের ছাত্র ওমর ফারুক রুমানিয়া যাওয়ার জন্য এক ব্যক্তিকে তিন লক্ষাধিক টাকা দিয়ে বিদেশে যেতে না পেরে এখন দ্বারে দ্বারে ঘুরছে।
ভুক্তভোগী ওমর ফারুক জানায় একই ইউনিয়নের জয়লা জুয়ান গ্ৰামের হোসেন আলীর ছেলে মাহবুব তাকে রুমানিয়া নিয়ে রেস্টুরেন্টে কাজ দেওয়ার কথা বলে ৩০/৫/২০২৩ ইং তারিখে আমার নিকট থেকে নগদ তিন লাখ টাকা জমা নেয়। টাকা নেওয়ার সময় আমার বাবা মোখলেছুর রহমান,জয়লা গ্ৰামের বাবলু সরকার, আব্দুল হামিদ, হোসেন আলী, আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। টাকা নেওয়ার কিছুদিন পর মাহবুব একটি কাজের পারমিট এনে আমাকে দেয়। আমি ঐ পারমিট নিয়ে ঢাকায় গিয়ে জানতে পারি যে ঐ পারমিট টি আসল পারমিট নয়। ঐটি আসলে একটি ভূয়া পারমিট। ঢাকা থেকে ফিরে এসে মাহবুব কে ভূয়া পারমিটের কথা বললে সে কোন সঠিক উত্তর দিতে পারে না। পরবর্তীতে তার কাছে টাকা ফেরত চাইলে সে নানা রকম তালবাহানা করতে থাকে। একাধিক বার তার সাথে যোগাযোগ করলেও সে টাকা ফেরত দেয়নি। এলাকার বিশিষ্ট সমাজ সেবক টিএম আব্দুল গফুর কে সাথে নিয়ে ৩ ফেব্রুয়ারি বিকালে জয়লা বাজারে মাহবুবের দোকানে গেলে মাহবুব টাকা পরিশোধ করার জন্য আবারও দুই মাসের সময় চান।
ওমর ফারুকের বাবা মোখলেছুর রহমান জানান আমি ছেলেকে বিদেশে পাঠানোর জন্য আমার দুধের গাভি সহ তিনটি গরু বিক্রি করে মাহবুব কে টাকা দিয়েছি। এখন পর্যন্ত আমার ছেলের বিদেশ যাওয়া হলো না আবার মাহবুব টাকাও ফেরত দিচ্ছে না। আমর এখন পথে বসার উপক্রম হয়েছে। এ ব্যাপারে মাহবুব এর সাথে যোগাযোগ করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

Check Also

ভবানীপুরে গোবিন্দ সড়ক উদ্বোধন করলেন এমপি মজনু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নে আম্বইল গোরতা গ্ৰামের সংযোগ সড়ক “গোবিন্দ সড়ক” উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =

Contact Us