Home / বগুড়ার খবর / শেরপুরে অবৈধভাবে মজুদ করায় ২ চাল কল মালিককে অর্থদন্ড

শেরপুরে অবৈধভাবে মজুদ করায় ২ চাল কল মালিককে অর্থদন্ড

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে অবৈধভাবে ধান চাল মজুদ করায় ২টি চাল কাল মালিক কে অর্থদন্ড ও গুদমা সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত। জানা যায় লাইসেন্স না থাকায় বেশি সময় ধরে ধান ও চাউল অবৈধভাবে মজুদ করার অভিযোগে শেরপুরে ২টি চাউল কল মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ৩ ফেব্রুয়ারি শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর উপজেলার শাহা বন্দেগী ইউনিয়নের ফজলুরমোর ও সাধুবাড়ি এলাকায় অভিযান চালায় সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম। এসময় ওই এলাকার লাইসেন্স বিহীন লাকী সেমি অটো রাইস মিলের গুদামে ২৮ টন চাউল ও ৩৫ টন ধান রাখায়, ২০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে এবং পাশ্ববর্তী সাধুবাড়ি এলাকায় আলম বাছাই মিলের লাইসেন্স না থাকায় ও পাইকারদের চাউল মজুদ রাখায় প্রতিষ্ঠানের মালিক কে ৩০ হাজার টাকা জরিমানা করেন কর্তৃপক্ষ।
ভ্রাম্যমান আদালতের সহকারী কমিশনার ভূমি এসএম রেজাউল করিম বলেন, লাইসেন্স না থাকায় “লাকী সেমি অটো রাইস” মিলের গুদাম সিলগালাসহ ২০ হাজার টাকা জরিমানা করা হয় । অপরদিকে আলম বাছাই মিলের লাইসেন্স না থাকায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফদ্দিন, শেরপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন এ কাইয়ুম, খাদ্য পরিদর্শক তৌফিকুর রহমান, শেরপুর থানার উপ-পুলিশ পরিদর্শক আল আমিন হোসেন খাদ্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

শেরপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে শবেবরাতের রাতে গলায় ফাঁস দিয়ে ফাইমা খাতুন (২০) নামের এক গৃহবধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 5 =

Contact Us