সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ইস্ট বেঙ্গলের হয়ে সানজিদার গোল

ইস্ট বেঙ্গলের হয়ে সানজিদার গোল

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের ঐতিহ্যবাহী ইস্ট বেঙ্গল নারী ফুটবল দলের ইতিহাসে প্রথম বিদেশী নারী খেলোয়াড় হিসেবে ইন্ডিয়ান ওমেন্স লিগ খেলতে গেছেন বাংলাদেশের নারী ফুটবলের পোস্টারগার্ল সানজিদা আক্তার। বৃহস্পতিবার প্রথমবারের মতো অনুশীলন করেন ইস্ট বেঙ্গলের জার্সিতে। একটি প্রীতি ম্যাচে গোলও করেছেন ২২ বছর বয়সী এই তারকা ফুটবলার। প্রীতি ম্যাচে সানজিদার নৈপুণ্য মুগ্ধ করেছে সবাইকে।
সবকিছু ঠিক থাকলে ইস্ট বেঙ্গলের জার্সিতে লিগ ম্যাচে সানজিদার অভিষেক হতে যাচ্ছে আগামী ৩০ জানুয়ারি। ইস্টবেঙ্গলের মাঠে এ ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ স্পোর্টস ওড়িশা। বাংলাদেশ থেকে সানজিদার আসার খবরে ইস্ট বেঙ্গলের অনুশীলনে দেখা গেছে প্রচুর সমর্থকদের ভিড়। স্থানীয় গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দু সানজিদা। এই লিগে খেলছেন বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুনও। তার দল কর্নাটকের কিকস্টার্ট। এরই মধ্যে নতুন ক্লাবের জার্সিতে অভিষেক হয়েছে সাবিনার। আগামী ৫ ফেব্রুয়ারি মুখোমুখি হবে সাবিনা ও সানজিদার ক্লাব। খেলা হবে ইস্ট বেঙ্গলের মাঠে।
ইস্ট বেঙ্গল দলে ভারতের জাতীয় দলের কেউ নেই। পয়েন্ট টেবিলে দলটির অবস্থান বেশ নাজকু (ষষ্ঠ)। তবে সানজিদা নিজের সর্বো”চ্চ নিংড়ে দেবেন ক্লাবকে ওপরের দিকে তুলতে।
কলকাতার হুগলিতে সানজিদার অনুশীলনে ভক্তরা সানজিদার সঙ্গে সেলফি তুলেছে। কলকাতায় ঢাকার মতো যানজট, খাওয়া-দাওয়া সব একই। ফলে সানজিদার স্বদেশ ছেড়ে থাকতে কোনো কষ্টই হচ্ছে না।
দলের সঙ্গে অনুশীলন করেও সানজিদা ভীষণ খুশি। জানিয়েছেন অনুশীলন ভালো হচ্ছে, সবার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

Check Also

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি, ছেলে না মেয়ে?

শেরপুর ডেস্ক : দ্বিতীয় সন্তান জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার ছেলের বাবা হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 6 =

Contact Us