সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় চালককে হাত-মুখ বেঁধে ইজিবাইক ছিনতাই

বগুড়ায় চালককে হাত-মুখ বেঁধে ইজিবাইক ছিনতাই

নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রামে হাত-মুখ বেঁধে চালককে জলাশয়ে ফেলে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় অভিযোগ করেছেন প্রাণে বেঁচে যাওয়া ওই চালক। শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৬ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন এলাকায় এঘটনা ঘটেছে। ছিনতাইয়ের শিকার ইজিবাইক চালক সেলিম হোসেন (২৫) নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

অভিযোগে জানা গেছে, শনিবার ভোরে প্রতিদিনের ন্যায় সেলিম হোসেন বাড়ি থেকে ব্যাটারি চালিত তিনচাকার ইজিবাইক নিয়ে নন্দীগ্রামের উদ্দেশ্য বের হয়। পথিমধ্যে পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন এলাকায় পৌঁছিলে হঠাৎ পিছন থেকে অজ্ঞাতনামা একটি প্রাইভেট কার ইজিবাইকের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই প্রাইভেট কার থেকে ৪ জন নেমেই ইজিবাইকের চালক সেলিমের হাত-মুখ বেঁধে গাড়িতে তোলে। এরমধ্যে একজন সেলিমের ইজিবাইক ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। কার গাড়িতে থাকা অন্য তিনজন সেলিমকে হাত, মুখ ও চোখ বাঁধা অবস্থায় কুন্দারহাট-রুপিহার বাজারের মাঝামাঝি সড়কের জলাশয়ে ফেলে দিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে চালক সেলিম হোসেনকে উদ্ধার করে।

এবিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমগীর হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। অভিযুক্তদের আটক ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে।

Check Also

শেরপুরে দিনে-দুপুরে শিক্ষকের বসতবাড়ি থেকে টাকা-স্বর্ণালংকার লুট

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে দিনে-দুপুরে মাদ্রাসা শিক্ষকের বসতবাড়ির তালা ভেঙে নগদ টাকা, মোবাইল ফোন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

Contact Us