সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / গায়েহলুদ শেষ, আজ মৌসুমী হামিদের বিয়ে

গায়েহলুদ শেষ, আজ মৌসুমী হামিদের বিয়ে

শেরপুর নিউজ ডেস্ক: বিয়ে করছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। এরই মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করেছেন তিনি। বুধবার (১০ জানুয়ারি) ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে গায়েহলুদ সম্পন্ন করেছেন মৌসুমী। অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। শুক্রবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রীই।

মৌসুমী হামিদ জানান, তার হবু বরের নাম আবু সাইয়িদ রানা। লেখালেখি ও নির্মাণের সঙ্গে যুক্ত তিনি। রানার লেখা গল্পে অভিনয়ও করেছেন মৌসুমী। সেগুলোর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

অভিনেত্রী বলেন, ‘আমার গায়েহলুদ হলো। খুব ছোট করে বাসার ছাদে আয়োজন করেছি। রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের সঙ্গে কথা বলি। সবার সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিচ্ছি।’

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ। এরপর অভিনয় করেন নাটক ও সিনেমায়। এক যুগেরও বেশি ক্যারিয়ার তার। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট তার অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’ মুক্তি পায়। এ ছাড়া মৌসুমী অভিনীত দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সেগুলো হচ্ছে—‘নয়া মানুষ’ ও ‘যাপিত জীবন’।

Check Also

জনপ্রিয় ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ আর নেই

শেরপুর নিউজ ডেস্ক : জনপ্রিয় ব্যান্ডশিল্পী শাফিন আহমেদ (৬৩) আর নেই। বাংলাদেশ সময় আজ বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Contact Us