সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / দুপচাঁচিয়ায় প্রচারণার শেষদিনে ট্রাকের ধাক্কায় আহত এমপি নুরুল ইসলাম

দুপচাঁচিয়ায় প্রচারণার শেষদিনে ট্রাকের ধাক্কায় আহত এমপি নুরুল ইসলাম

শেরপুর নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য প্রার্থী নুরুল ইসলাম তালুকদার। শুক্রবার বিকেলে দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ড মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিন তিনি দুপচাঁচিয়ার আক্কেলপুর রোডস্থ বাসভবন থেকে আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলেন। এমপি নুরুল ইসলাম তালুকদার দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয়রা জানায়, বিকেলে এমপি নুরুল ইসলাম তালুকদারের আদমদীঘির চাপাপুরে দলীয় নেতাকর্মীদের সাথে দেখা-সাক্ষাতের কথা ছিল। এই উদ্দেশ্যে তারা বের হন। কিন্তু সিও অফিস মোড়ে পৌঁছালে বগুড়াগামী একটি মাল বোঝাই ট্রাক এমপিকে বহনকারী ব্যবহৃত নিশান এক্সট্রায়েল মডেলের গাড়িকে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা স্থানীয় সংসদ সদস্য স্বজোরে ধাক্কার কারণে অসুস্থ হয়ে পড়েন। পরে তার ছেলে ও অন্য নেতাকর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান।

এমপির ছেলে ও দুপচাঁচিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মারুফ ইসলাম তালুকদার প্রিন্স জানান, বাবাকে চিকিৎসার জন্য দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সেই অবস্থান করতে বলেন। তিনি এখানেই আছেন আপাতত।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, দুর্ঘটনার পরপরই পুলিশ উপস্থিত হয়। ট্রাক ও চালককে থানায় নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + ten =

Contact Us